thereport24.com
ঢাকা, বুধবার, ২ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১,  ২৮ রবিউল আউয়াল 1446

স্ত্রীর মার খেয়ে আ.লীগ নেতা হাসপাতালে

২০২০ আগস্ট ২১ ০৭:২৭:৪০
স্ত্রীর মার খেয়ে আ.লীগ নেতা হাসপাতালে

মাদারীপুর প্রতিনিধি: স্ত্রীর হাতে মার খেয়ে মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহম্মেদ হাওলাদার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। পারিবারিক কলহের জেরে জেলার সদর উপজেলার সৈয়দারবালী এলাকার নিজ বাড়িতে বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা বলছে, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহম্মেদ প্রতিদিনের মতো বুধবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। পারিবারিক কলহের জেরে বৃহস্পতিবার ভোরে পুঁতা দিয়ে ইলিয়াসের মাথায় আঘাত করেন স্ত্রী মিলি। পরে রড দিয়ে শরীরের বিভিন্ন অংশে আঘাত করা হয়। সকালে গুরুতর আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করেন পরিবারের অন্যান্য সদস্যরা। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ইলিয়াস আহম্মেদের বাড়িতে গিয়ে তার স্ত্রী-সন্তান কাউকে পাওয়া যায়নি।

আহত ইলিয়াস আহম্মেদের মামা শহীদ বলেন, এটা পারিবারিক ঘটনা, স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব।

ইলিয়াসের স্ত্রীর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ঘটনার পর তিনি বাড়ি ছেড়ে চলে যান।

সদর হাসপাতালের চিকিৎসক অখিল সরকার বলেন, সকালে গুরুতর আঘাত হয়ে হাসপাতালে ভর্তি হন ইলিয়াস আহম্মেদ। তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। মাথায় বেশ কয়েকটি সেলাই লেগেছে। পরে বেলা সাড়ে ১১টার দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) রেজাউল করিম বলেন, পারিবারিক কলহের থেকে এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে। উন্নত চিকিৎসার জন্য ইলিয়াস আহম্মেদকে ঢাকায় পাঠিয়েছেন চিকিৎসক। তার পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেব।

(দ্য রিপোর্ট/আরজেড/২১আগস্ট, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর