thereport24.com
ঢাকা, বুধবার, ২ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১,  ২৮ রবিউল আউয়াল 1446

নদীতে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ, ৬ ঘণ্টা পর লাশ উদ্ধার

২০২০ আগস্ট ২৩ ১০:১৪:০৯
নদীতে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ, ৬ ঘণ্টা পর লাশ উদ্ধার

বেনাপোল প্রতিনিধি: নদীতে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হওয়া ইকরামুল (১৫) নামে এক কিশোরকে ৬ ঘন্টা পর উদ্ধার করেছে খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বেনাপোল ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার করতে ব্যর্থ হলে খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দল সন্ধ্যা ৭টায় তার লাশ উদ্ধার করে।

শনিবার বেনাপোল পোর্ট থানার কোদলা নদীর ধান্যখোলা-ঘিবা জোড়া ব্রিজে ঘটনাটি ঘটেছে। ইকরামুল ধান্যখোলা গ্রামের দক্ষিণপাড়ার ইমামুল ইসলামের ছেলে। খবর পেয়ে বেনাপোল পোর্ট থানার এসআই মাসুম বিল্লাহ ঘটনাসস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও ফায়ার কর্মিরা জানান, শনিবার দুপুর ১টার দিকে বেনাপোলের ধান্যখোলা জোড়া ব্রীজে স্থানীয় চার কিশোর বন্ধুদের সাথে সাঁতার কাটতে যেয়ে কুদলা নদীতে ঝাপ দেয়। এসময় অন্যবন্ধুরা পানি থেকে উঠতে পারলেও ইকরামুল নিখোঁজ হয়। ঘটনাটি ছড়িয়ে পড়লে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মিরা দুপুর থেকেই তাকে উদ্ধারে চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। পরে খবর দেওয়া হয় খুলনা ডুবুরীদলকে। সন্ধ্যায় ঘটনাস্থলে পৌছায় খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরীদল। খুলনা থেকে আসা ডুবুরীদল সন্ধা সাতটায় নদীতে নেমে দুই মিনিট পরেই ব্রিজের দশগজ সামনে থেকে উদ্ধার করে কিশোরকে।

এসময় কোদলা নদীর দু‘পাড়ে কয়েক হাজার নারী পুরুষ উদ্ধার কাজ দেখার জন্য ভিড় জমায়। অপর দিকে স্বজনদের কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে উঠেছে। পরে নিহতের অভিভাবকের কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান পোর্ট থানার এসআই মাসুম বিল্লাহ ও বেনাপোল ফায়ার সার্ভিস ষ্টেশন ইনচার্জ তৌহিদুর রহমান সুমন।

(দ্য রিপোর্ট/আরজেড/২৩আগস্ট, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর