thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১,  ৬ রবিউস সানি 1446

দেশে ফিরছেন সাকিব

২০২০ আগস্ট ২৮ ২০:৪৮:৪৪
দেশে ফিরছেন সাকিব

দ্য রিপোর্ট প্রতিবেদক: দীর্ঘদিন ধরে স্ত্রী ও দুই কন্যার সঙ্গে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে সবকিছু ঠিক থাকলে আগামী ৩১ আগস্ট রাতে দেশে ফিরবেন সাকিব। নিষেধাজ্ঞা কাটিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন তিন ম্যাচ সিরিজের টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে লাল-সবুজের জার্সিতে প্রত্যাবর্তন করবেন সাকিব আল হাসান।

জুয়াড়ির প্রস্তাব গোপন রাখার অভিযোগে সাকিবের ওপর আইসিসির দেয়া এক বছরের নিষেধাজ্ঞা শেষ হতে বেশিদিন বাকি নেই। এদিকে অক্টোবরেই আন্তর্জাতিক ক্রিকেটে মাঠে নামবে বাংলাদেশ। দলের সঙ্গে বাইশ গজে প্রত্যাবর্তনের জন্য সেপ্টেম্বর থেকে অনুশীলন শুরু করবেন এই অলরাউন্ডার। মূলত সে লক্ষ্যেই আগেভাগে দেশে আসছেন সাবেক টাইগার অধিনায়ক।

এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দুবাইয়ে ট্রানজিট শেষে ৩১ আগস্ট রাতে ঢাকায় পা রাখবেন সাকিব। এরপর নিজেকে ফিরে পাওয়ার লড়াইয়ে বিকেএসপিতে নামবেন তিনি। এরইমধ্যে তার জন্য সেখানে করা হয়েছে বিশ্বমানের সব ব্যবস্থা।

পেশাগত কারণে সাকিব দেশে ফিরলেও তার স্ত্রী ও দুই কন্যা সন্তান যুক্তরাষ্ট্রেই থাকছেন। তাদের সঙ্গে থাকতে এরই মধ্যে যুক্তরাষ্ট্রে পা রেখেছেন সাকিবের মা শিরীন আক্তার।

(দ্য রিপোর্ট/আরজেড/২৮আগস্ট, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর