thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১,  ৬ রবিউস সানি 1446

করোনাভাইরাসে আক্রান্ত সাবেক ফুটবলার আসলাম

২০২০ আগস্ট ৩০ ১৯:১১:০৯
করোনাভাইরাসে আক্রান্ত সাবেক ফুটবলার আসলাম

দ্য রিপোর্ট প্রতিবেদক: জাতীয় দলের এক সময়ের তারকা ফরোয়ার্ড শেখ মোহাম্মদ আসলাম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার পরিবারের সবারই পজিটিভ এসেছে। ব্যাপারটি সংবাদমাধ্যমে নিজেই নিশ্চিত করেছেন আসলাম।

কদিন ধরে হালকা জ্বর ছিল আসলামের। পারিবারিক ডাক্তারের পরামর্শে আনোয়ার খান মডার্ন হাসপাতালে পরীক্ষা করিয়েছিলেন। তারপরই করোনা আক্রান্তের ব্যাপারটি নিশ্চিত হয় সাবেক এ তারকা ফুটবলারের। এ ব্যাপার আসলাম বলেন, হালকা জ্বর-কাশি ছিল। পারিবারিক ডাক্তারের পরামর্শে তিন-চার দিন আগে পরীক্ষা করিয়েছিলাম। পরিবারের সবার (আমার, স্ত্রী, মেয়ে ও শাশুড়ি) পজিটিভ এসেছে। তবে শারীরিকভাবে খুব একটা সমস্যা অনুভব করছি না। ভালো আছি। ডাক্তার যে চিকিৎসাপত্র দিয়েছেন, সেটাই অনুসরণ করছি। বাসায় আছি। সবাই আমার জন্য দোয়া করবেন।’

আসলামের ক্লাব ক্যারিয়ার শুরু হয়েছিল ভিক্টোরিয়া স্পোর্টিংয়ে ১৯৭৭ সালে। পরে তার সোনালি সময় কেটেছে আবাহনী লিমিটেডের হয়ে। ১৯৮৪ থেকে ১৯৯৬ পর্যন্ত আবাহনীর হয়ে খেলা এই স্ট্রাইকার মাঝে একটা মৌসুম (১৯৯২-৯৩) খেলেন প্রতিদ্বন্দ্বী মোহামেডান স্পোর্টিংয়ে।

জাতীয় দল, লাল দল ও বাফুফে একাদশের হয়ে ২৮টি আন্তর্জাতিক গোল করেন। এ সুবাদে সালে জাতীয় ক্রীড়া পুরস্কার পেয়েছিলেন তিনি।

(দ্য রিপোর্ট/আরজেড/৩০আগস্ট, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর