thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১,  ৬ রবিউস সানি 1446

করোনায় আক্রান্ত এমবাপে

২০২০ সেপ্টেম্বর ০৮ ১০:০৬:৫৯
করোনায় আক্রান্ত এমবাপে

দ্য রিপোর্ট ডেস্ক: প্যারিস সেইন্ট জার্মেইনের (পিএসজি) সপ্তম খেলোয়াড় হিসেবে করোনাভাইরাসে আক্রান্ত হলেন কিলিয়ান এমবাপে। ক্রোয়েশিয়ার বিপক্ষে নেশনস লিগের ম্যাচ থেকে ছিটকে গেছেন বিশ্বকাপজয়ী এই তারকা ফুটবলার। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাতে ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নামার আগে ফ্রান্স ফুটবল এই তথ্য নিশ্চিত করেছে।

করোনায় আক্রান্ত হওয়ায় শুধু উয়েফা নেশনস লিগের ক্রোয়েশিয়া ম্যাচ নয়, আগামী বৃহস্পতিবার ফ্রেঞ্চ লিগ ওয়ানে পিএসজির প্রথম ম্যাচটিও মিস করবেন এমবাপে। দুই সপ্তাহের আইসোলেশন মেনে দুইবার করোনা নেগেটিভ এলে চলতি মাসের শেষ দিকে মাঠে ফিরতে পারবেন তিনি।

জাতীয় দলের হয়ে সুইডেনের বিপক্ষে ম্যাচে খেলতে নামেন এমবাপে এবং দলের হয়ে একমাত্র জয়সূচক গোলটিও আসে পিএসজির এই তারকার কাছ থেকে। এদিকে কদিন আগেই স্পেনের ইবিজিয়ায় ছুটি কাটাতে গিয়ে করোনায় আক্রান্ত হন নেইমার জুনিয়র, অ্যাঞ্জেল ডি মারিয়া, কেইলর নাভাস, মাউরো ইকার্দি এবং লিওনার্দো পারদেস। এই নিয়ে মোট ৭ জন পিএসজির ফুটবলার কোভিড-১৯ পজিটিভ হলেন।

এর আগে গেল ২ সেপ্টেম্বর পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র করোনায় আক্রান্ত বলে জানা যায়। এরপর একে একে আরও চার পিএসজির খেলোয়াড় এই ভাইরাসে আক্রান্ত হয়। হতাশায় গত মৌসুম শেষ করতে হয়েছে ব্রাজিলিয়ান সুপারস্টারকে। করোনাকালে দুর্দান্ত ফুটবল খেলে পিএসজিকে প্রথমবার চ্যাম্পিয়নস লিগের ফাইনালে তুলেছিলেন। কিন্তু শিরোপা স্বপ্ন পূরণ হয়নি। ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে হারতে হয়েছে ১-০ গোলের ব্যবধানে।

(দ্য রিপোর্ট/আরজেড/০৮সেপ্টেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর