thereport24.com
ঢাকা, বুধবার, ৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১,  ৫ রবিউস সানি 1446

দেশে ফিরলেন সাকিব

২০২০ নভেম্বর ০৬ ১০:৩৬:৪০
দেশে ফিরলেন সাকিব

দ্য রিপোর্ট ডেস্ক: এবার দেশে এসেছি একটা নির্ভারতা নিয়ে। আগের বার তেমন রিলিফ ছিলাম না। চেষ্টা থাকবে প্রতিদিন যেনো উন্নতি করতে পারি। নিজের জায়গা থেকে নিজের সেরা পারফরম্যান্সটাকে যেনো ছাড়িয়ে যেতে পারি সেই চেষ্টাই থাকবে। বৃহস্পতিবার রাতে দেশে ফিরে সংবাদ মাধ্যমকে এমনটাই জানিয়েছেন সাকিব আল হাসান।

ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে বঙ্গবন্ধু কর্পোরেট লিগ হবে সাকিববের প্রস্তুতির আদর্শ মঞ্চ। এই আসরেই আন্তর্জাতিক সিরিজের জন্য পুরোপুরি ফিট হবার কথাও জানান তিনি।

মার্কিন মুলুক কিংবা বিদেশ থেকে এর আগেও বহুবারই ফিরেছেন সাকিব। তবে এবারের মাথা উঁচু করে ফেরাটা যে একেবারেই ব্যতিক্রম। সাকিব ফিরলেন শাপ মোচন করে।

লম্বা সময় খেলার বাইরে সাকিব। তাই ফিটনেস নিয়ে এক ধরণের শঙ্কা রয়েছেই। তবে এ অলরাউন্ডার জানালেন আগের মতো অবস্থা এখন আর নেই, ‘যে অবস্থায় ছিলাম সেরকম এখন নাই। মাঝখানে যখন ট্রেনিং করছিলাম তখন ভালো একটা অবস্থানে চলে এসেছিলাম। এই এক মাস যদি গ্যাপ না যেতো তাহলে বেশ ভালো একটা অবস্থানেই হয়তো থাকতাম। যেহেতু এক মাসের বড় একটা গ্যাপ গেলো তাই বেশ খানিকটা পিছিয়ে গেছি। ফলে আরো কিছুটা সময় লাগবে। এই টুর্নামেন্ট শেষ হতে হতে আমি আমার পুরো ফিটনেস ফিরে পাবো বলে আশা করছি।’

আগামী বছর আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের ব্যস্ত শিডিউল। তাই এবার সাকিব প্রস্তুতিটা সারতে চান বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে, ‘এখন আমার সবচেয়ে বড় কাজ হলো সবার ভালোবাসা এবং আস্থার প্রতিদান দেয়া।’

সব ঠিক থাকলে ৯ নভেম্বর মিরপুরে নিজের ফিটনেসে প্রমাণ দেবেন সাকিব।

(দ্য রিপোর্ট/আরজেড/০৬নভেম্বর , ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর