thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

‘নির্যাতন চালিয়ে কবরের শান্তি খুঁজতে চান’

২০১৩ নভেম্বর ১১ ০৯:২৪:০৫
‘নির্যাতন চালিয়ে কবরের শান্তি খুঁজতে চান’

দিরিপোর্ট ২৪ প্রতিবেদক : প্রধানমন্ত্রী বিরোধীদলের নেতাকর্মীদের উপর নির্যাতন-নিপীড়ন চালিয়ে কবরের শান্তি খুঁজতে চান বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্মমহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।

সোমবার সকালে বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা ৮৪ ঘণ্টার হরতালের দ্বিতীয় দিনে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

‘আমি প্রধানমন্ত্রীত্ব চাই না, দেশের শান্তি চাই’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন বক্তব্যে সমালোচনা করে এ কথা বলেন রিজভী আহমেদ।

রবিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ইসলামিক ফাউন্ডেশনের জাতীয় খতিব সম্মেলনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেছিলেন, ‘হরতালে যেভাবে মানুষ পুড়িয়ে মারা হয় এসব দেখে আমার খুব কষ্ট হয়। এসব দেখে মনে হয় প্রধানমন্ত্রীত্ব চাই না, আমি চাই দেশের মানুষের সুখ আর শান্তিতে থাকুক। দেশের মানুষ দু’মুঠো ভাত খেয়ে শান্তিতে ঘুমাক এটাই আমার প্রত্যাশা।’

প্রধানমন্ত্রী বিরোধীদলের শীর্ষ নেতাদের গ্রেফতার হয়রানি করে রাষ্ট্রীয় সন্ত্রাসী তাণ্ডব চালাচ্ছে বলেও মন্তব্য করেন রিজভী।

তিনি বলেন, ‘সরকার সমঝোতার নামে হেয়ালিপনা করে সর্বদলীয় সরকার গঠনে নীল নকশার অংশ হিসেবে একতরফাভাবে নির্বাচন করতে নির্বাচনী মনোনয়ন ফরম বিতরণ শুরু করেছে।’

আন্দোলন ন্যায় সঙ্গত উল্লেখ করে তিনি বলেন, ‘চূড়ান্ত সফলতা না আসা পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে।’

(দিরিপোর্ট ২৪/এমএইচ/ নভেম্বর ১১, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর