thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮,  ১৫ জিলকদ  ১৪৪২

আবার খুলল স্টার সিনেপ্লেক্স

২০২১ এপ্রিল ০৯ ২২:১৫:৪৯
আবার খুলল স্টার সিনেপ্লেক্স

দ্য রিপোর্ট প্রতিবেদক: চারদিন বন্ধ রাখার পর শুক্রবার থেকে আবারও খুলে দেওয়া হলো দেশের জনপ্রিয় ও বিলাসবহুল সিনেমা হল স্টার সিনেপ্লেক্সের সবকটি শাখা। রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলসহ মহাখালীর এসকেএস (সেনা কল্যাণ সংস্থা) টাওয়ার ও ধানমন্ডির সীমান্ত সম্ভারে (রাইফেল স্কয়ার) মোট তিনটি শাখা রয়েছে স্টার সিনেপ্লেক্সের। গত সোমবার থেকে দেশে সাতদিনের লকডাউন শুরু হলে তিনটি শাখাই বন্ধ ঘোষণা করে কর্তৃপক্ষ।

কিন্তু সাত দিন অতিবাহিত হওয়ার আগেই দেশের সবকিছু মোটামুটি স্বাভাবিক হওয়ায় আবারও আজ শুক্রবার সকাল থেকে আবার চালু হলো স্টার সিনেপ্লেক্স। বিষয়টি নিশ্চিত করেন প্রতিষ্ঠানটির বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ উদ্দিন আহমেদ।

তিনি বলেন, ‘আমাদের খোলা বা বন্ধ রাখার বিষয়টি মূলত নির্ভর করে শপিংমলের ওপর। যেহেতু আজ (শুক্রবার) থেকে শপিংমল খোলা, আমরা হলও খুলে দিয়েছি। তবে শুরু থেকেই স্বাস্থ্যবিধি মেনে শো পরিচালনা করছি আমরা। সামনেও তাই করবো।’

এর আগে গত সোমবার সাতদিন লকডাউনের প্রথম দিন এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে স্টার সিনেপ্লেক্সের তিনটি শাখাই বন্ধ ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, লকডাউনে যেহেতু শপিং মল বন্ধ, তাই স্টার সিনেপ্লেক্সও বন্ধ ঘোষণা করা হলো।’ সাময়িক ভাবে দেশের সেরা সিনেমা হল বন্ধ করায় কর্তৃপক্ষ দুঃখপ্রকাশও করেন।

(দ্য রিপোর্ট/আরজেড/০৯ এপ্রিল, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর