thereport24.com
ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮,  ৩ শাওয়াল ১৪৪২

আন্তর্জাতিক ফ্লাইট আরও সাত দিন বন্ধ

২০২১ এপ্রিল ২৮ ১০:৩৫:৫০
আন্তর্জাতিক ফ্লাইট আরও সাত দিন বন্ধ

দ্য রিপোর্ট প্রতিবেদক: করোনাভাইরাস সংক্রমণ রোধে সরকারের ঘোষিত লকডাউন আরও এক সপ্তাহ বৃদ্ধি করায় আন্তর্জাতিক সিডিউল ফ্লাইট চালুর তারিখ পিছিয়ে আগামী ৫ মে পর্যন্ত করেছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। আগামীকাল বৃহস্পতিবার আন্তর্জাতিক ফ্লাইট চালু হওয়ার কথা ছিল কিন্তু লকডাউনের কারণে তা পিছিয়ে গেলো। মঙ্গলবার (২৭ এপ্রিল) বৈঠকে এমন সিদ্ধান্ত নেয় বেবিচক।

বৈঠকের সংশ্লিষ্ট সূত্র জানায়, আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ রাখা হলেও প্রবাসী শ্রমিকদের কথা চিন্তা করে সাতটি দেশে বিশেষ ফ্লাইট চালু রাখা হয়েছে। এতে আটকে পড়া শ্রমিকরা সহজেই দেশের বাইরে যেতে পারবেন।

বেবিচক চেয়ারম্যান এম মফিদুর রহমান বলেন, আন্তর্জাতিক ফ্লাইট চালুর বিষয়ে আলোচনা করছি। করোনা সংক্রমণ রোধে সরকার যেহেতু লকডাউন আরও সাত দিন বৃদ্ধি করেছে, এ জন্য ফ্লাইট চলাচলের বিধিনিষেধও পরবর্তী সাত দিনের জন্য অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, করোনাভাইরাস সংক্রমণ রোধে যাত্রীবাহি সব ধরনের ফ্লাইট বন্ধ রাখা হয়। কিন্তু আটকে পড়া প্রবাসীদের কথা বিবেচনায় নিয়ে বিশেষ ফ্লাইট চালু করার সিদ্ধান্ত নেয় বেবিচক কর্তৃপক্ষ। আর আন্তর্জাতিক ফ্লাইট ২৮ এপ্রিল পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিল।

(দ্য রিপোর্ট/আরজেড/২৮ এপ্রিল, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জনশক্তি-এয়ারলাইন্স এর সর্বশেষ খবর

জনশক্তি-এয়ারলাইন্স - এর সব খবর