thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮,  ১২ জিলকদ  ১৪৪২

২০২৬ সাল পর্যন্ত পিএসজিতেই থাকছেন নেইমার

২০২১ মে ০৮ ১৩:৩১:৪৪
২০২৬ সাল পর্যন্ত পিএসজিতেই থাকছেন নেইমার

দ্য রিপোর্ট ডেস্ক: চুক্তির মেয়াদ শেষ হওয়ার ঠিক আগ মুহূর্তে প্রতিবারই ‘নেইমার ক্লাব ছাড়ছেন’ এমন গুঞ্জন শোন যায়। এবারো এর ব্যক্তিক্রম হয়নি। তবে গুঞ্জনটা বেশিদিন চলতে দিল না ফরাসি সংবাদ মাধ্যম লেকিপ। ২০২৬ সাল পর্যন্ত পিএসজির ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার পিএসজিতেই থাকছেন বলে তারা নিশ্চিত করেছে।

পিএসজির সঙেগ্ নেইমারের চুক্তি এখনো শেষ হয়নি। আগের চুক্তিতেই ২০২২ সাল পযন্ত ফরাসি ক্লাবটিতেই থাকছেন ২৯ বছর বয়সী এই ফুটবলার। তবে নেইমারকে হারানোর কোনো ঝুঁকি নিতে চায় না ক্লাব কর্তৃপক্ষ। আর তাই মেয়াদ শেষ হওয়ার আগেই নতুন চুক্তির কথা ভাবছে পিএসজি। আর সেটার ঘোষণা আজই(শনিবার) আসতে পারে।

নেইমারকে ধরে রাখা পিএসজির জন্য খুব সহজ ব্যাপার ছিল না। গত গ্রীষ্মেও বার্সেলোনা তাদের প্রতিনিধি পাঠিয়েছিল প্যারিসে, আলাপ-আলোচনা করে ব্রাজিলিয়ান সুপারস্টারকে ফিরিয়ে আনতে। কিন্তু তখন টাকা-পয়সাও কুলিয়ে উঠতে পারেনি বার্সা। পিএসজিও ছিল নাছোড়বান্দা।

এরপর অবশ্য পরিস্থিতি অনেকটাই বদলেছে। নেইমার ফ্রান্সের রাজধানীতেই সুখে আছেন, জানিয়েছেন সে কথা। সেই সুখের ঘর ভাঙতে রাজি নয় পিএসজি। তাই চুক্তি ফুরাবার আগেই নতুন চুক্তি।

এদিকে পুরোনো ফুটবলারকে ক্লাবে ফেরাতে বার্সেলোনা কম চেষ্টা করেনি। বার্সেলোনার ব্যাংক হিসাবে টাকাপয়সার টানাটানি ঠিকই, কিন্তু ২০১৭ সালে বিশ্ব রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরোতে পিএসজিতে যাওয়া নেইমারকে নিতে এখন অনেক কম টাকা লাগবে, এমনটাই ভাবনা ছিল লাপোর্তার।

পাশাপাশি নেইমারও ফেরার ব্যাপারে ‘না’ করবেন না, বার্সার ধারণা ছিল এমনই। সব মিলিয়ে পিএসজি নেইমারকে যে দামে কিনেছে, তার অর্ধেকেরও কম দামে তাঁকে পাওয়া যাবে, এমনটাই ভাবছিল বার্সার বোর্ড। কদিন আগেই স্প্যানিশ সংবাদমাধ্যমে খবর এসেছিল, নেইমারের জন্য ৬০ মিলিয়ন বা ৬ কোটি ইউরোর পাশাপাশি একজন খেলোয়াড়কে দেওয়ার প্রস্তাব করবে বার্সা।

নেইমারের চুক্তি নবায়নের কারণে এসব কিছুই এখন করা সম্ভব হবে না

(দ্য রিপোর্ট/আরজেড/০৮ মে, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর