thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

হোটেল কক্ষেই হচ্ছে সাকিব-মুস্তাফিজের ঈদ?

২০২১ মে ১২ ০৯:০১:৩৯
হোটেল কক্ষেই হচ্ছে সাকিব-মুস্তাফিজের ঈদ?

দ্য রিপোর্ট ডেস্ক: ঈদুল ফিতর হোটেল কক্ষেই পালন করা হতে পারে সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানকে। ভারত থেকে দেশে ফেরার পর দুইজন রয়েছেন ১৪ দিনের কোয়ারেন্টিনে। বাংলাদেশ থেকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এবারের আসরে অংশ নিয়েছিলেন তারা।

এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে অংশ নেন সাকিব। মুস্তাফিজ মাঠ মাতিয়েছেন রাজস্থান রয়্যালসের হয়ে। সফরে স্ত্রী সাদিয়া পারভীন শিমুও ছিলেন মুস্তাফিজের সঙ্গে।

ভারতে মহামারী করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় বাংলাদেশের সঙ্গে ফ্লাইট বন্ধ রয়েছে। দুই ফ্র্যাঞ্চাইজির অর্থায়নে গেল ৬ মে সাকিব-মুস্তাফিজ দেশে ফেরেন।

বিশেষ বিমানে ঢাকায় অবতরণের পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কারওয়ান বাজারের প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে চলে যান মুস্তাফিজ ও শিমু। অন্যদিকে গুলশানের ফোর পয়েন্টস বাই শেরাটনে যান সাকিব। এই দুই ১৪ দিন কোয়ারেন্টিন শুরু হয় তাদের।

চলতি মাসের শেষ সপ্তাহে আইসিসি বিশ্বকাপ সুপার লিগের তিনটি ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। ২৩, ২৫, ২৮ মে মিরপুরে বসতে চলা ম্যাচগুলোর জন্য টাইগারদের প্রাথমিক স্কোয়াডে রয়েছে সাকিব-মুস্তাফিজের নাম।

ভারতে করোনায় আক্রান্ত ও মৃত্যু বেড়ে যাওয়ায় সংক্রমণ প্রতিরোধে ব্যবস্থা নিতে দেশটি থেকে ফেরত যাত্রীদের ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের নির্দেশনা দেয় সরকার।

প্রাথমিকভাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন জানিয়েছিলেন, সরকারের কাছে আবেদন করা হয়েছে তাদের কোয়ারেন্টিনের সময় কমানোর। ইতিবাচক সাড়া মেলোর কথাও জানান তিনি।।

অন্যদিকে বিসিবি পরিচালক আকরাম খানও গণমাধ্যমকে কোয়ারেন্টিন কমছে বলে ইঙ্গিত দিয়েছেন। যদিও সময়টি স্পষ্ট করে বলেননি ও ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান।

তিনি বলেন, ‘জাতীয় দলের অনুশীলন শুরু হবে ১৮ তারিখ। আমার মনে হয় সাকিব-মুস্তাফিজের কোয়ারেন্টিন শেষ হবে তার এক-দুই দিন আগে। তাদেরকে ১৮ তারিখের আগেই পাচ্ছি।’

নির্ধারিত সময়ের আগে দলের সেরা দুই তারকাকে অনুশীলনে পাওয়া যাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আগামী ১৪ মে বাংলাদেশে উদযাপন হবে ঈদ। তার আগে মিলবে কী সাকিব-মুস্তাফিজের হোটেল থেকে ছুটি সেটাই এখন দেখার বিষয়।

(দ্য রিপোর্ট/আরজেড/১২ মে, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর