thereport24.com
ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮,  ৬ জিলকদ  ১৪৪২

টি-টোয়েন্টি সিরিজ খেলবেন না মুশফিক

২০২১ জুন ০৮ ১২:৫৩:৫৭
টি-টোয়েন্টি সিরিজ খেলবেন না মুশফিক

দ্য রিপোর্ট প্রতিবেদক: জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকে বিশ্রাম চেয়েছেন বাংলাদেশ দলের অভিজ্ঞ উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। আসন্ন সফরে যাবেন না বেশ কয়েকজন সিনিয়র ক্রিকেটার- এমন গুঞ্জন চলছিল। অবশেষে সেই গুঞ্জন সত্যি প্রমাণ করে প্রথম ক্রিকেটার হিসেবে ছুটি চাইলেন মুশফিকুর রহিম। তবে মুশফিকুর টি-টোয়েন্টিতে না খেললেও ওয়ানডে এবং টেস্টে খেলবেন বলে জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন।

জাতীয় দলের এই সুপারস্টার ক্রিকেটার ইতোমধ্যে তার অনিচ্ছার কথা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীনকে। কোভিড আবহে জৈব সুরক্ষা বলয়ে থেকে ক্রিকেটারদের সিরিজ খেলতে হচ্ছে। টানা ম্যাচ খেলে ক্লান্ত। তাই ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজের আগে কিছুদিন বিশ্রামে থাকতে চাইছেন 'মি. ডিপেন্ডেবল'।

সোমবার (৭ জুন) সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন মিনহাজুল। বলেছেন, ‘মুশফিক টি-টোয়েন্টি থেকে ছুটি চেয়েছে। তবে ও টেস্ট এবং ওয়ানডে সিরিজ খেলবে। টানা খেলার মধ্যে থাকায় সে হয়তো ক্লান্ত। এ জন্যই একটা বিরতি চাচ্ছে। তবে এটা ও আনুষ্ঠানিকভাবে ক্রিকেট পরিচালনা বিভাগকে বলার পর এ ব্যাপারে সিদ্ধান্ত হবে।’

দুই দলের মধ্যকার সিরিজটি আরম্ভ হবে ৭ জুলাই। সিরিজটি শুরু হবে টেস্ট দিয়ে। টেস্ট সিরিজের পরই শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। যা কিনা আগামী ১৬ জুলাই আরম্ভ হওয়ার কথা রয়েছে। সিরিজের তিনটি ওয়ানডেই অনুষ্ঠিত হবে হারারাতে। তিন ম্যাচের ওয়ানোডে সিরিজ শেষে শুরু হবে দুই দলের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি আরম্ভ হবে আগামী ২৩ জুলাই।

(দ্য রিপোর্ট/আরজেড/ ০৮ জুন, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর