thereport24.com
ঢাকা, সোমবার, ২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮,  ২৩ জিলহজ ১৪৪২

আওয়ামী লীগের প্রতি এখন আমার আর ভক্তি নেই: কাদের মির্জা

২০২১ জুন ১৫ ১২:১৮:৫৩
আওয়ামী লীগের প্রতি এখন আমার আর ভক্তি নেই: কাদের মির্জা

দ্য রিপোর্ট প্রতিবেদক: নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আমাকে দল থেকে বহিষ্কার করে দেন, মেয়র পদ থেকেও বাদ দিয়ে দেন। এ দলের (আওয়ামী লীগ) প্রতি এখন আমার আর ভক্তি নেই।

সোমবার (১৪ জুন) দুপুরে নিজের ফেসবুক পেজ থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, বঙ্গবন্ধু ছিলেন সৎ মানুষ। এখন শেখ হাসিনা, সজীব ওয়াজেদ জয় ও সায়মা ওয়াজেদ পুতুল ছাড়া পরিবারের বাকিদের ব্যাপারে কথা আছে।

তিনি বলেন, আমার চাকরি খেয়ে ফেললেও আমি বলবো বঙ্গবন্ধু নীতি নৈতিকতা নিয়ে রাজনীতি করে গেছেন। শেখ হাসিনা এবং তার দুই সন্তানও সেই নীতি নৈতিকতা ধরে রেখেছেন। আমিও সেটা বিশ্বাস করি। এবার আমাকে রাখেন, না রাখেন সেটা আপনাদের বিষয়। আর আমাকে রাখবারও দরকার নেই বাদ দিয়ে দিন।

বসুরহাট পৌরসভার মেয়র বলেন, আমাকে পৌরসভা থেকে বাদ দিলে আবার স্বতন্ত্র ভোট করবো। অনুরোধ থাকবে ফেয়ার ভোটটা করাবেন। আমি হেরে গেলেও মেনে নেব। এক ভোট পেলেও আমি মানবো। আমাকে আর রাখবেন না, আমাকে বাদ দিন। আমাকে রেখে ওবায়দুল কাদের সাহেব আর খেলা দেখানোর দরকার নেই।

কাদের মির্জা বলেন, যারা আমার বাবাকে রাজাকার বলে স্কুলের মাস্টারি থেকে বের করে দিয়েছেন। আমি তাদের সঙ্গে রাজনীতি করতে পারবো না। আমি নেত্রীর কাছে অনুরোধ করবো, আপনি একটা মেসেজ দিলে আমি দল এবং মেয়র থেকে সঙ্গে সঙ্গে পদত্যাগ করবো।

(দ্য রিপোর্ট/আরজেড/ ১৫ জুন, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর