thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮,  ২৪ জিলহজ ১৪৪২

‘পুলিশ ম্যাজিকের মতো কাজ করেছে’

২০২১ জুন ১৫ ১৯:২১:৫৬
‘পুলিশ ম্যাজিকের মতো কাজ করেছে’

দ্য রিপোর্ট প্রতিবেদক: মামলা দায়ের পর মাত্র তিন ঘণ্টার মধ্যেই আসামীদের গ্রেপ্তার করায় পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন চিত্রনায়িকা পরীমণি। মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে ডিবি কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এই ধন্যবাদ জ্ঞাপন করেন।

পরী বলেন, আমি এখন মেন্টালি রিফ্রেশড। এখন অনেকটাই ভালো লাগছে। আমার সঙ্গে যখন এরকম একটা অন্যায় হয়, তখন আমি সর্বপ্রথম শিল্পী সমিতিতে অভিযোগ জানিয়েছিলাম। তারা আমার পাশে থাকেননি। এমতাবস্থায় আইনশৃঙ্খলা বাহিনী তারা সার্বক্ষণিক পাহারায় রেখেছেন। আমার মামলা করার মুহূর্তের মধ্যেই অভিযুক্তদের গ্রেপ্তার করেছে। আসলেই পুলিশ ম্যাজিকের মতো কাজ করেছে। এত দ্রুত তারা ব্যবস্থা নিয়েছে, এর জন্য তাদেরকে ধন্যবাদ।

উল্লেখ্য, গত ১০ জুন রাতে ঢাকা বোট ক্লাবে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ ছয় জন ব্যক্তি পরীমনির সঙ্গে অশালীন আচরণ করেন। তারা পরীকে ধর্ষণ ও হত্যা চেষ্টা করেন বলে অভিযোগ পরীর। সেই অভিযোগের প্রেক্ষিতে তিনি মামলা দায়ের করেছেন। পুলিশ ইতোমধ্যে পাঁচজনকে গ্রেপ্তার করেছে।

এরপর বাদীর বয়ান শোনার জন্য মঙ্গলবার বিকালে পরীমণিকে ডিবির কার্যালয়ে ডাকা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তারা তার বক্তব্য শুনেছেন। এছাড়া আসামীদের জিজ্ঞাসাবাদ থেকে যেসব তথ্য উঠে এসেছে, সেগুলো নিয়েও পরীমণির সঙ্গে কথা বলেছেন ডিবি কর্মকর্তারা।

(দ্য রিপোর্ট/আরজেড/ ১৫ জুন, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর