thereport24.com
ঢাকা, সোমবার, ২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮,  ২৩ জিলহজ ১৪৪২

বাইক দুর্ঘটনায় জাবি শিক্ষার্থীর মৃত্যু  

২০২১ জুন ১৭ ২৩:০০:২৩
বাইক দুর্ঘটনায় জাবি শিক্ষার্থীর মৃত্যু
 

জাবি প্রতিনিধি: বাইক দুর্ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস তৃষ্ণা'র মৃত্যু হয়েছে। তৃষ্ণা বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের (৪৬ ব্যাচ) ছাত্রী ছিলেন।

বৃহস্পতিবার (১৭ জুন) বিকাল সাড়ে তিনটায় রাজধানীর শমরিতা হাসাপাতালের আইসিইউতে থাকা অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গত মঙ্গলবার বিকাল ৫ টায় এক বন্ধুর বাইকের পিছন থেকে পড়ে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। রাস্তার পাশের নিচু জায়গা থেকে রাস্তায় উঠার সময় বাইকের পিছন থেকে পড়ে মাথায় প্রচন্ড আঘাত পান তৃষ্ণা। ঘটনাস্থল থেকে তাকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের আইসিইউতে ভর্তি করা হয়। ডাক্তাররা কোন ভরসা না দিলে গতকাল হেলিকপ্টার যোগে তৃষ্ণাকে ঢাকায় এনে শমরিতা হাসপাতালে ভর্তি করানো হয়। ভর্তির পর থেকে সে আইসিইউ’র লাইফ সাপোর্টে ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে ছিলো। আজ বিকাল সাড়ে তিনটায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
সন্ধ্যায় তৃষ্ণার লাশ ক্যাম্পাসে নিয়ে আসা হয়। তার মৃত্যুতে ক্যাম্পাসে জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। এসময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আ স ম ফিরোজ উল হাসান, তার বিভাগের শিক্ষক সহপাঠী সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
তৃষ্ণার পিতা মো: ফজলুল হক বলেন, তৃষ্ণা আমার খুব ভালো মেয়ে। অনেক আশা নিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পদার্থবিজ্ঞান বিভাগে ভর্তি হয়েছিলো। আজ তার লাশ নিয়ে ক্যাম্পাসে এসেছি। দূর্ঘটনায় ভালো মেয়েটাকে হারালাম।’
জানাজার বিষয়ে তিনি বলেন, ‘আগামীকাল বাদ জুমা বগুড়া সৈয়দ আহম্মদ কলেজ মাঠে জানাজা শেষে শুখানপুকুর গ্রামের বাড়িতে দাফন করা হবে।
দ্য রিপোর্ট/এএস/১৭ জুন

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর