thereport24.com
ঢাকা, সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১,  ২৬ রবিউল আউয়াল 1446

বরিশাল ইউএনও’র বিরুদ্ধে দুই নালিশি অভিযোগ

২০২১ আগস্ট ২২ ১৫:৫২:২৯
বরিশাল ইউএনও’র বিরুদ্ধে দুই নালিশি অভিযোগ

দ্য রিপোর্ট প্রতিবেদক: বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনিবুর রহমানের বিরুদ্ধে আদালতে দুটি নালিশি অভিযোগ দায়ের করা হয়েছে।

আজ (রবিবার, ২২ আগস্ট) সকালে বরিশালের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দুটি দায়ের করেন অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস ও অ্যাডভোকেট দিলিপ ঘোষ।

আদালতের বিচারক মো. মাসুম বিল্লাহ অভিযোগ দুটি পরবর্তী আদেশের জন্য রাখেন।

এর মধ্যে একটি মামলার বাদী বরিশাল সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র (২) অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন। তার মামলায় বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনিবুর রহমানকে প্রধান আসামি করা হয়েছে।

এছাড়াও বরিশাল কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মো. নুরুল ইসলাম, কোতোয়ালি মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক মো. শাহজালাল মল্লিক ও আনসার সদস্য ইউএনওর দেহরক্ষীসহ অজ্ঞাত ৪০/৫০ জনকে আসামি করা হয়েছে।

অপর একটি মামলা দায়ের করেছেন বরিশাল সিটি কর্পোরেশনের রাজস্ব কর্মকর্তা বাবুল হালদার।

ওই মামলায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনিবুর রহমানকে প্রধান আসামি করা হয়েছে। এছাড়াও আনসার সদস্য ইউএনও’র দেহরক্ষীসহ অজ্ঞাত ৪০/৫০ জনকে আসামি করা হয়েছে।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মামলার বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস বলেন, ইউএনওকে প্রধান আসামি করে দুটি নালিশি অভিযোগ দায়ের করা হয়েছে। আদালত পরবর্তী আদেশের জন্য রেখেছেন।

.(দ্য রিপোর্ট/আরজেড/২২আগস্ট, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর