thereport24.com
ঢাকা, সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১,  ২৬ রবিউল আউয়াল 1446

ধানক্ষেতে গরু প্রবেশ করায় কৃষককে গাছে বেঁধে পেটালেন ইউপি সদস্য

২০২১ আগস্ট ২২ ২০:০০:২৫
ধানক্ষেতে গরু প্রবেশ করায় কৃষককে গাছে বেঁধে পেটালেন ইউপি সদস্য

নাটোরের সিংড়ায় দুই বয়োজ্যেষ্ঠ কৃষককে গাছে বেঁধে বেধড়ক পিটিয়েছেন এক ইউপি সদস্য। আজ (রবিবার) সকালে উপজেলার ইটালি ইউনিয়নের শালমারা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে শালমারা-বাঁশবাড়িয়া মাঠে বাঁশবাড়িয়া গ্রামের কৃষক শাহাদত ও বেলায়েতের গরু ইউপি সদস্য মোকলেছ আলীর ধানক্ষেতে প্রবেশ করে। এ সময় ইউপি সদস্য ও তার লোকজন গরুগুলো বেঁধে রাখেন। খবর পেয়ে ঘটনাস্থলে ওই দুই কৃষক উপস্থিত হলে ইউপি সদস্য কৃষক বেলায়েতকে (৬০) গাছের সঙ্গে বেঁধে রাখেন এবং অপর কৃষক শাহাদতকে (৭০) লাঠি দিয়ে বেধড়ক পেটান। পরে বিষয়টি জানাজানি হলে দুজনকে ছেড়ে দেওয়া হয়।

অভিযুক্ত ইউপি সদস্য মকলেছ আলী বলেন, ‘তাদের গরু আমার জমি নষ্ট করায় দুইজনকে গ্রামে ধরে আনা হয়েছিল।’ লাঠি দিয়ে ২/১টি বাড়ি দেওয়ার কথাও স্বীকার করেন তিনি।

এ বিষয়ে বাঁশবাড়িয়া গ্রামের সাবেক ইউপি সদস্য কুরবান আলী জানান, ঘটনাটি জানার পর আমি মকলেছ মেম্বারকে ফোন করে তাদের ছেড়ে দিতে অনুরোধ করি। তারপর তাদের ছেড়ে দেওয়া হয়।

এ ঘটনায় ইটালি ইউনিয়নের চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ বলেন, ‘ঘটনাটি আমি শুনেছি, কৃষককে গাছে বেঁধে পেটানোর অভিযোগ সত্য।’

সিংড়া থানা পুলিশের ওসি নূর এ আলম সিদ্দিকী বলেন, ঘটনাটি জানার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

.(দ্য রিপোর্ট/আরজেড/২২আগস্ট, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর