thereport24.com
ঢাকা, সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১,  ২৬ রবিউল আউয়াল 1446

লঞ্চের ছাদে ডিজে পার্টি, বিদ্যুতের তারে জড়িয়ে দগ্ধ ১৫

২০২১ আগস্ট ২৪ ১০:৪৮:২৪
লঞ্চের ছাদে ডিজে পার্টি, বিদ্যুতের তারে জড়িয়ে দগ্ধ ১৫

দ্য রিপোর্ট প্রতিবেদক: গোমতী নদীর কুমিল্লার তিতাস উপজেলার অংশে লঞ্চের ছাদে ডিজে পার্টি করছিল একদল তরুণ। হঠাৎ নদীর উপরে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে অন্তত ১৫ জন দগ্ধ হয়েছেন। তবে আহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

এ ঘটনার সময় ওই তরুণদের তিনজন নদীতে পড়ে যায়। তাদের মধ্যে দুজনকে স্থানীয়রা উদ্ধার করলেও একজন নিখোঁজ রয়েছে বলে জানা গেছে।

সোমবার (২৩ আগস্ট) রাত ১০টার দিকে তিতাস উপজেলার দড়িকান্দি সেতুর পূর্বপাশে মেসার্স বাদল সরকার অ্যান্ড সন্স নামের একটি লঞ্চে এ দুর্ঘটনা ঘটে। সোমবার রাত ২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস।

এদিকে, গুরুতর আহতদের জেলে ও স্থানীয়রা উদ্ধার করে প্রথমে দাউদকান্দির গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে কয়েকজনকে ঢাকা মেডিকেল ও রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে। এছাড়া আহতদের কয়েকজনকে তিতাস স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ৩০/৪০ জনের একদল তরুণ লঞ্চের ছাদে ডিজে পার্টি করছিল। নদীর উপর থাকা বিদ্যুতের লাইনের নিচ দিয়ে যাওয়ার সময় লঞ্চটির ছাদে থাকা অনেকে তাতে জড়িয়ে দগ্ধ হন। এছাড়া তিনজন ছাদ থেকে পানিতে পড়েন। তাদের দুজনকে উদ্ধার করা হয়েছে, একজন নিখোঁজ রয়েছেন।

ওসি সুধীন চন্দ্র দাস বলেন, স্থানীয় তরুণরা লঞ্চটি ভাড়া করে ডিজে গানের তালে নাচানাচির একপর্যায়ে বিদ্যুতের তারে জড়িয়ে দগ্ধ হন। এ সময় তিনজন নদীতে পড়ে গেলে দুইজনকে উদ্ধার করে স্থানীয় জেলেরা। একজন নিখোঁজ রয়েছে বলে স্থানীয়রা ধারণা করছেন।

খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি, বিষয়টি খতিয়ে দেখছি। আহতদের চিকিৎসা চলছে বলে জানিয়েছেন তিনি।

.(দ্য রিপোর্ট/আরজেড/২৪আগস্ট, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর