thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

ঈদের পাঁচ ছবি

২০১৩ অক্টোবর ০৯ ১৭:০৫:০০ ০০০০ 00 ০০ ০০:০০:০০
ঈদের পাঁচ ছবি
দিরিপোর্ট২৪ প্রতিবেদক : আগে থেকে বেশ কিছু ছবির নাম শোনা গেলেও এখন পর্যন্ত ঈদে মুক্তির দৌড়ে টিকে আছে পাঁচ ছবি। বরাবরের মতো এই ঈদেও শাকিব খানের সর্বাধিক ছবি মুক্তি পাচ্ছে।

মুক্তি প্রতীক্ষিত ছবির তালিকায় রয়েছে সাফি উদ্দিন সাফি’র পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী, মালেক আফসারী’র ফুল এন্ড ফাইনাল, শাহ মোহাম্মদ সংগ্রাম’র কি প্রেম দেখাইলা, রাকিবুল ইসলাম রাকিবের প্রেমিক নাম্বার ওয়ান ও ওয়াজেদ আলী সুমন’র কি দারুণ দেখতে।

এসব ছবির মধ্যে আলোচনার শীর্ষে আছে পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী। এই ছবির মাধ্যমে বাণিজ্যিক ছবিতে পা রাখছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান ও আরেফিন শুভ। এতে আরো অভিনয় করেছেন শাকিব খান। ঈদে আরেফিন শুভর চারটি ছবি মুক্তির কথা থাকলেও পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী ছাড়া বাকিগুলোর বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

নির্মাতা মালেক আফসারী শাকিব খান ও ববি জুটিকে নিয়ে নির্মাণ করেছেন ফুল এন্ড ফাইনাল। ছবিটি হল বুকিং এর দিক দিয়ে ঈদের অন্যান্য ছবির তুলনায় অনেকটা এগিয়ে রয়েছে।

নতুন নির্মাতা শাহ মোহাম্মদ সংগ্রাম নির্মাণ করেছেন কি প্রেম দেখাইলা । বাপ্পি ও আঁচল জুটির এ ছবিটি হল বুকিংয়ে কিছুটা পিছিয়ে আছে। এ ছবিটি এখনও ঢাকার কোনো হল বুকিং পায় নি।

শাকিব খান, নিপুণ, কেয়া ও অপু বিশ্বাসকে নিয়ে রাকিবুল ইসলাম রাকিবের প্রেমিক নাম্বার ওয়ান অনেক দিন ধরেইমুক্তির মিছিলে রয়েছে। ছবিটির কাজ শেষ হয়েছে প্রায় দুবছর। নানা কারণে ছবিটি এতদিন মুক্তি দিতে পারেন নি প্রযোজক। এই ঈ্দেই মুক্তি পাচ্ছে অনেক দিন ধরে।

শাহীন-সুমন নাম দিয়ে পরিচালক শাহীন খানের সাথে জুটি বেধে আটবছর কাজ করেছেন ওয়াজেদ আলী সুমন। এবার তিনি আলাদাভাবে নির্মাণ করেছেন কি দারুণ দেখতে। ছবিটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন বাপ্পি ও মাহি।

(দিরিপোর্ট২৪/ডব্লিউএস/এইচএসএম/অক্টোবর ০৯, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর