thereport24.com
ঢাকা, সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১,  ২৬ রবিউল আউয়াল 1446

পিকআপ-অটোরিকশা সংঘর্ষে শিশুসহ ৩ জন নিহত

২০২২ জানুয়ারি ০৭ ১২:২২:১২
পিকআপ-অটোরিকশা সংঘর্ষে শিশুসহ ৩ জন নিহত

দ্য রিপোর্ট প্রতিবেদক: টাঙ্গাইলের মধুপুরে পিকআপ-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৩ জন নিহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

শুক্রবার (৭ জানুয়ারি) সকাল ৭টার দিকে মধুপুর-জামালপুর আঞ্চলিক মহাসড়কের মধুপুর বাসস্ট‌্যান্ড সংলগ্ন রুপালী ফি‌লিং স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তা‌রিক কামাল জানান, মধুপুরগামী পিকআপভ‌্যা‌নের সঙ্গে জামালপুরগামী সিএন‌জিচালিত অটোরিকশার মু‌খোমু‌খি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশু ও তার মাসহ তিনজন নিহত হন। এ সময় আহত হন আরো দুজন। পরে আহতদের উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এর আগে, বৃহস্পতিবার সন্ধ্যায় টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা সাগরদিঘি আঞ্চলিক মহাসড়কের চেচুয়া শহরগোপীনপুর এলাকায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহতরা হলেন- মোটরসাইকেল চালক শোলাকুড়া সাগরদিঘি গ্রামের আব্দুল মান্নানের ছেলে আসাদুল ইসলাম ও শহরগোপীনপুর গ্রামের হারুন মুন্সির ছেলে ফরিদ উদ্দিন।

নিহত আসাদুল প্রাইম এশিয়া বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে শেষ বর্ষের ছাত্র আর ফরিদ উদ্দিন কোরআনের হাফেজ ও সাগরদিঘির স্থানীয় একটি মসজিদের ইমামতি করেন। বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজহারুল ইসলাম।

প্রত্যক্ষ্যদর্শী ও পুলিশ জানায়, স্থানীয় এক প্রতিবেশীর বিয়ের বর যাত্রীদের সঙ্গী হয়ে আসাদুল ও ফরিদ মোটরসাইকেলযোগে দাওয়াত খেতে যান। দাওয়াত খাওয়া শেষে বাড়ি ফেরার পথে ঘাটাইল উপজেলার চেচুয়া এলাকায় সন্ধ্যায় মোটরসাইকেল ও মুড়ি বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/০৭ জানুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর