thereport24.com
ঢাকা, সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১,  ২৬ রবিউল আউয়াল 1446

বিদেশ পাঠানো জটিলতা: টাকা ফেরত চাওয়ায় সংষর্ষে পাওনাদার নিহত

২০২২ জানুয়ারি ০৭ ১৯:১৩:৪২
বিদেশ পাঠানো জটিলতা: টাকা ফেরত চাওয়ায় সংষর্ষে পাওনাদার নিহত

দ্য রিপোর্ট প্রতিবেদক: বিদেশে লোক পাঠানোর টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে পাবনার বেড়া উপজেলার চর সাফুল্লা গ্রামে সংঘর্ষের ঘটনায় এক পাওনাদার নিহত হয়েছেন। নিহত তোতা ব্যাপারী (৬০) ওই গ্রামের মৃত আহেজ ব্যাপারীর ছেলে। এ ঘটনায় উভয় পক্ষে কমপক্ষে ১০ জন আহত হয়। তাদের সবাইকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বেড়া মডেল থানার ওসি অরবিন্দ সরকার জানান, প্রায় দেড় বছর আগে চর সাফুল্লা গ্রামের শফিকুল ইসলামের মাধ্যমে নিহত তোতা মিয়ার ছেলে আখের আলী সৌদি আরব যান। কয়েক মাস থাকার পরে শফিকুল সেখানে থেকে গেলেও আখের আলী প্রতিকূল পরিবেশের কারণে দেশে ফেরত আসেন। এরপর শফিকুলের পরিবারের কাছে আখের আলী তাকে বিদেশে পাঠানোর টাকা ফেরত চান।

এ নিয়ে উভয় পরিবারের মধ্যে বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় আজ (শুক্রবার) সকাল ১০টার দিকে কথা কাটাকাটির একপর্যায়ে রক্তক্ষয়ী সংঘর্ষ শুরু হয়। ঘণ্টাব্যাপী মারামারিতে তোতা মিয়াসহ উভয় পক্ষের ১১ জন আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তোতাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে বেড়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি অরবিন্দ জানান, এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে অভিযানে নেমেছে পুলিশ।

(দ্য রিপোর্ট/আরজেড/০৭ জানুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর