thereport24.com
ঢাকা, সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১,  ২৬ রবিউল আউয়াল 1446

দিনাজপুরে ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৩

২০২২ ফেব্রুয়ারি ০২ ১১:২৫:৪০
দিনাজপুরে ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৩

দ্য রিপোর্ট প্রতিবেদক: দিনাজপুরের বিরামপুরে ট্রেন-মাইক্রোবাসের সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন।

বুধবার (০২ ফেব্রুয়ারি) সকালে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হিলি রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মহিদুল ইসলাম বলেন, নিহত যাত্রীরা বিরামপুর থেকে প্রাইভেট কারযোগে জয়পুরহাটে ডাইভিং পরীক্ষা দেওয়ার জন্য যাচ্ছিলেন।

বিরামপুরের রেলগুমটি এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রামগামী কুড়িগ্রাম এক্সপেস ট্রেনটি প্রাইভেট কারে ধাক্কা দেয়। এ সময় প্রাইভেট কারটি ১০ গজ দূরে ছিটকে দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই তিন যাত্রী মারা যায়।

নিহত তিনজনের মধ্যে একজনের নাম পাওয়া গেছে। তিনি হলেন পাবতীপুর উপজেলার মধ্যপাড়া গ্রামের হালিম শাহের ছেলে হাফিজুর রহমান শাহ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৭টায় একটি প্রাইভেটকারে (ঢাকা মেট্রো ক-১১-২৩৩২) করে ৬ থেকে ৭ জন ব্যক্তি জেলার হিলির উদ্দেশে যাচ্ছিলেন। পথে ঘন কুয়াশার ফলে কিছু দেখতে না পেয়ে প্রাইভেটকারের চালক ঘোড়াঘাট রেলঘুন্টি এলাকার রেলক্রসিংয়ের ওপর গাড়ি তুলে দেন। এসময় ঢাকা থেকে পঞ্চগড়ের উদ্দেশে ছেড়ে আসা দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটি প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন। গুরুতর আহত আরও তিন থেকে চারজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

এ বিষয়ে গেটকিপার সাইফুজ্জামান বলেন, রেললাইনের গেটের কাজ চলছিল। তাই ট্রেন আসার সময় রশি দিয়ে গেট বন্ধ করা হয়েছিল। কিন্তু প্রাইভেটকারচালক সেটি না দেখে রেললাইনের ওপর প্রাইভেটকার উঠিয়ে দেন।

(দ্য রিপোর্ট/আরজেড/০২ ফেব্রুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর