thereport24.com
ঢাকা, সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১,  ২৬ রবিউল আউয়াল 1446

গাজীপুরে একদিনে ৮ মরদেহ উদ্ধার

২০২২ ফেব্রুয়ারি ০৪ ১০:২৮:০০
গাজীপুরে একদিনে ৮ মরদেহ উদ্ধার

গাজীপুরে ২৪ ঘণ্টায় পৃথক স্থান থেকে ভিন্ন ভিন্ন ঘটনায় আটজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে ফাঁসির দণ্ডপ্রাপ্ত এক বন্দিও রয়েছেন। এ ছাড়া টঙ্গী পূর্ব থানায় তিনজন, কোনাবাড়ি ও কাশিমপুরে দুজন, পুবাইলে একজন এবং জেলা সদর থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

গাজীপুর মহানগর পুলিশ, থানা, কারা কর্তৃপক্ষ ও হাসপাতাল থেকে এসব তথ্য নিশ্চিত হওয়া গেছে।

বন্দির মৃত্যু

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. গিয়াস উদ্দিন জানান, ২০১৬ সাল থেকে বন্দি ছিলেন একটি হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৪৫ বছর বয়সী মো. কালাম। বৃহস্পতিবার সকালে বুকে ব্যথা অনুভব করলে তাকে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

টঙ্গীতে তিন ঝুলন্ত মরদেহ

টঙ্গী পূর্ব থানা এলাকা থেকে দুই নারী ও এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত এ তিন মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলেন, ২০ বছর বয়সী হিরা আক্তার তন্নি, ১৯ বছর বয়সী অন্তরা ও ২১ বছর বয়সী নাঈম আহমেদ।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ জানান, বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত টঙ্গীর দত্তপাড়া, বনমালা শান্তিবাগ ও গাজীপুরা কাজীবাড়ি এলাকা থেকে তিনজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রত্যেকেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

পুবাইলে সড়ক দুর্ঘটনা

গাজীপুর মহানগরীর পুবাইলে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে পুবাইল রেলস্টেশন এলাকায় রাস্তা পারাপারের সময় গাড়িচাপায় তিনি মারা যান।

পুবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত নারী মানসিক ভারসম্যহীন ছিলেন। পুবাইল রেল স্টেশন এলাকায় ঘোরাফেরা করতেন তিনি।

কোনাবাড়ি ও কাশিমপুরে দুজনের ঝুলন্ত মরদেহ

নগরীর কোনাবাড়ি ও কাশিমপুর এলাকা থেকে দুজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে একজন বৃদ্ধা অন্যজন যুবক। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে কোনাবাড়ি বাঘিয়া ডিশপুকুর পাড় এলাকা থেকে এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ৬৫ বছর বয়সী রাবিয়া বেগম ওই এলাকার নাজিমুদ্দিনের স্ত্রী।

কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন (ওসি) মো. আবু সিদ্দিক জানান, বৃহস্পতিবার ভোর ৫টা থেকে সকাল ৮টার মধ্যের কোনো এক সময় নিজ ঘরে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন তিনি। ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কীটনাশক পানে মৃত্যু

গাজীপুর সদর থানার বাড়িয়া ইউনিয়নে বিষপানে এক ব্যাক্তি মারা গেছেন। ৪০ বছর বয়সী মৃত কাশেম কাজী কমুন গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহতাব উদ্দিন জানান, বুধবার রাত ১২টার দিকে অজ্ঞাত কারণে কীটনাশক পান করেন কাশেম কাজী। তাৎক্ষণিক স্বজনরা তাকে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর রাত ১টার দিকে কাশেম কাজীকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/০৪ ফেব্রুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর