thereport24.com
ঢাকা, সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১,  ২৬ রবিউল আউয়াল 1446

২ কোটি ৩০ লক্ষ মিটার ব্যবহার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করেছে কোস্ট গার্ড

২০২২ ফেব্রুয়ারি ২১ ১৬:০৯:০১
২ কোটি ৩০ লক্ষ মিটার ব্যবহার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করেছে কোস্ট গার্ড

দ্য রিপোর্ট প্রতিবেদক: সোমবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ২১ ফেব্রুয়ারি ২০২২ তারিখ রাত আনুমানিক ২৩০০-০৪০০ ঘটিকা পর্যন্ত বিসিজি স্টেশন পাগলা কর্তৃক স্টেশন কমান্ডার পাগলা লেঃ শামস সাদেকিন নির্নয় এর নেতৃত্বে মুন্সিগঞ্জ সদর থানার মুক্তারপুর ব্রীজ সংলগ্ন পঞ্চসার ও গুশাইবাগ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে তম্নয় ফিসিং নেট ইন্ডাঃ লিঃ, আলামিন ফিসিং নেট ইন্ডাঃ লিঃ, সোহাগ ফিসিং নেট ইন্ডাঃ লিঃ ও আওলাদ ফিসিং নেট ইন্ডাঃ লিঃ নামে ০৪ টি কারেন্ট জাল আয়রন কারখানা হতে আনুমানিক ২ কোটি ৩০ লক্ষ মিটার ব্যবহার নিষিদ্ধ নতুন কারেন্ট জাল জব্দ করা হয়, যার বাজার মূল্য প্রায় ৬৯ কোটি টাকা। উক্ত অভিযানে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ জেলার মৎস্য বিভাগের প্রতিনিধি খামার ব্যাবস্থাপক গোলাম মোওলা রাসেল এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইলিয়াস সিকদার।

তিনি আরও বলেন, পরবর্তীতে জব্দকৃত অবৈধ কারেন্ট জাল নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং মৎস্য বিভাগের প্রতিনিধির উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/২১ ফেব্রুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর