thereport24.com
ঢাকা, সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১,  ২৬ রবিউল আউয়াল 1446

বান্দরবানে দুই পক্ষের গোলাগুলিতে নিহত ৪

২০২২ মার্চ ০৬ ১৭:৪৩:২২
বান্দরবানে দুই পক্ষের গোলাগুলিতে নিহত ৪

দ্য রিপোর্ট প্রতিবেদক: বান্দরবানে দুই পক্ষের গোলাগুলিতে ৪ জন নিহতের কথা জানিয়েছে পুলিশ। রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নের কালাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। রুমা-রোয়াংছড়ি সীমানায় মরদেহগুলো পাওয়া গেছে।

শনিবার (৫ মার্চ) রাতে এ ঘটনা ঘটলেও আজ রবিবার বেলা ১১টার দিকে রোয়াংছড়ির মংবাতং এলাকার সাঙ্গু নদীর তীর থেকে চারজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে।

বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল বান্দরবানের রুমার পাইন্দু ইউনিয়নে দুই পাহাড়ি সশস্ত্র সন্ত্রাসীর মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। কিন্তু আজ সকালে রোয়াংছড়ির সাঙ্গু নদীর পাড়ে চারজনের মরদেহ পড়ে আছে বলে খবর পাই। পরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার দুপুরে রোয়াংছড়ির তালুকদারপাড়ার কাছে আঞ্চলিক সংগঠন জেএসএস মূল দলের নেতা অনুমংকে হত্যা করে লাশ নিয়ে যায় আরেক সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ। এ ঘটনায় জেএসএস মূল দলের সন্ত্রাসীরা রাতে রুমার পাইন্দু এলাকায় অন্য দলের ওপর গুলি চালায়। তাদের লাশ নৌকায় করে এনে রোয়াংছড়ির মংবাতং পাড়ায় সাঙ্গু নদীর পাড়ে ফেলে যায়। রবিবার বেলা ১১টার সময় তাদের লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে তারা পুলিশকে খবর দেয়।

(দ্য রিপোর্ট/আরজেড/০৬ মার্চ, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর