thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

‘বেবি ওয়ান মোর টাইম’ তারকা ব্রিটনি তৃতীয়বারের মতো মা হচ্ছেন

২০২২ এপ্রিল ১৩ ১০:৫৬:৫০
‘বেবি ওয়ান মোর টাইম’ তারকা ব্রিটনি তৃতীয়বারের মতো মা হচ্ছেন

দ্য রিপোর্ট ডেস্ক: প্রিন্সেস অব পপ হিসেবে খ্যাত জনপ্রিয় পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স তৃতীয়বারের মতো মা হতে যাচ্ছেন। সোমবার এ তথ্য তিনি নিজেই জানিয়েছেন তার ইন্সটাগ্রাম আকাউন্টে।

৪০ বছর বয়সী এই মার্কিন তারকা শুধু তার গর্ভধারনের খবরই জানাননি ভক্তদের, একই সঙ্গে গর্ভস্থ সন্তানের ২৮ বছর বয়সী বাবার নামও জানিয়েছেন। স্যাম আসগারি নামের ওিই ব্যক্তিকে তিনি তার ‘স্বামী’ হিসেবে উল্লেখ করেছেন ইন্সটাগ্রাম পোস্টে।

একই সঙ্গে গায়িকা, গীতিকার ও নৃত্যশিল্পী ব্রিটনি সন্তান ধারনের বিষয়টি প্রথমে বুঝতে পারেননি। পেটের একটু ফেঁপে ওঠাকে ভেবেছিলেন ওজন বৃদ্ধির চিহ্ন। কিন্তু পরে প্রেগন্যান্সি পরীক্ষার পর নিশ্চিত হনে, তিনি ফের সন্তান ধারণ করেছেন।

আগের স্বামী কেভিন ফেডারলাইনের ঔরসে তার সিন প্রেস্টন (১৬) ও জায়ডেন জেমস (১৫) নামের দুই সন্তান রয়েছে।

২০২১ সালের জুনে ব্রিটনি স্পিয়ার্স আদালতে চলমান কনজারভেটরশিপ মামলায় অভিযোগ করেছিলেন যে তার ‘সংরক্ষণকারী’ হিসেবে দায়িত্ব পালনকারী বাবা জেমি স্পিয়ার্স বিয়ে করা বা আরো সন্তান ধারনের ক্ষেত্রে তাকে বাধা দিয়ে আসছিলেন। একই বছরের নভেম্বরে আদালত এক রায়ে ব্রিটনি স্পিয়ার্সকে তার বাবার অধীনে ১৩ বছর যাবত চলা ‘কনজারভেটরশিপ’ থেকে মুক্তি দেয়।

কনজারভেটরশিপ বা সংরক্ষণকারীর ভূমিকা পালনকারী বাবা জেমি তার কন্যা ব্রিটনির ব্যক্তিগত জীবন ও ৬০ মিলিয়ন ডলার মূল্যের সম্পত্তির নিয়ন্ত্রণকারী ছিলেন।

ব্রিটনির গাওয়া হিট গানগুলোর মধ্যে আছে দ্য বিট গোজ অন, বিফোর দ্য গুডবাই, বেবি ওয়ান মোর টাইম, বোমবাস্টিক লাভ, বর্ন টু মেক ইউ হ্যাপি, ব্রেভ নিউ গার্ল, ব্রেক দ্য আইস প্রভৃতি।

(দ্য রিপোর্ট/আরজেড/১৩ এপ্রিল, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর