thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

মেহেন্দি দিয়ে শুরু অনুষ্ঠান, বিয়েতে আলিয়াকে কী উপহার দিচ্ছেন রণবীর?

২০২২ এপ্রিল ১৩ ১৬:১৫:৩১
মেহেন্দি দিয়ে শুরু অনুষ্ঠান, বিয়েতে আলিয়াকে কী উপহার দিচ্ছেন রণবীর?

দ্য রিপোর্ট ডেস্ক: বুধবার থেকেই নাকি শুরু রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের অনুষ্ঠান। সূত্রের খবর মানলে, এদিন হবে তারকা যুগলের মেহেন্দি অনুষ্ঠান। আগামীকাল বৃহস্পতিবার (১৪ এপ্রিল) গায়ে হলুদ। এরপর দিন শুক্রবার (১৫ এপ্রিল) অর্থাৎ নববর্ষের দিনই সাতপাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া। বলিউডে জোর গুঞ্জন, আলিয়ার জন্য বিশেষ উপহার কিনেছেন রণবীর।

কী সেই উপহার? একটি বিশেষ ব্যান্ড আলিয়ার জন্য তৈরি করিয়েছেন রণবীর। তাতে আটটি বহুমূল্য হীরে বসানো হয়েছে। উল্লেখ্য, আট নম্বর রণবীরের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নম্বরটিকে অভিনেতা লাকি মনে করেন। তাই তাঁর পোশাক বা টুপিতে একাধিকবার এই নম্বর দেখা গিয়েছে। এমনকী, আলিয়াও রণবীরের আট নম্বর লেখা টুপি ব্যবহার করেছেন।

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে, প্রথমে শোনা গিয়েছিল ১৭ এপ্রিল বিয়ে করছেন দুই তারকা। পরে আবার শোনা যায়, ১৪ তারিখ বিয়ের অনুষ্ঠান। এবার শোনা যাচ্ছে পয়লা বৈশাখেই গাঁটছড়া বাধবেন দুই তারকা।

কোথায় রণবীর-আলিয়ার বিয়ে তা নিয়েও বিস্তর চর্চা। সেজে উঠেছে আর কে স্টুডিও, আর কে হাউস ও রণবীরের আবাসন ‘বাস্তু’। এখনও পর্যন্ত যা শোনা যাচ্ছে, আর কে হাউসেই বিয়ের আসর সাজানো হয়েছে। কারণ সেখানেই রণবীরের বাবা-মা ঋষি এবং নীতু কাপুরের বিয়ে হয়েছিল। এদিকে আবার ‘বাস্তু’তে ঢোকার আগে আবার সমস্ত কর্মীদের মোবাইলের ক্যামেরাতে স্টিকার বসিয়ে দেওয়া হচ্ছে।

ছেলের বিয়ের জন্য নাকি দিল্লি থেকে শেফদের আনিয়েছেন নীতু কাপুর। ভারতীয় ছাড়াও ইটালিয়ান, চাইনিজ, মেক্সিকানের মতো বিদেশি পদ থাকবে। বিয়েতে আমন্ত্রিক অতিথিদের অনেকে আবার নিরামিশাষি। সেকথা মাথায় রেখে নিরামিষ পদও রাখা হচ্ছে। শোনা গিয়েছে, আলিয়া ও রণবীরের বিয়েতে নাকি মোটে ২৮ জন থাকবেন নিমন্ত্রণের তালিকায়। আলিয়ার কাকা রবীন ভাট সম্প্রতি সংবাদমাধ্যমকে জানান, নিকট বন্ধু ও আত্মীয়রাই আসবেন রণবীর ও আলিয়ার বিয়েতে। রণবীর-আলিয়ার বিয়ের ঠিক আগেই তাঁদের একটি রোমান্টিক ভিডিও পোস্ট করেছেন ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার পরিচালক অয়ন মুখোপাধ্যায়।

(দ্য রিপোর্ট/আরজেড/১৩ এপ্রিল, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর