thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

নাটকে ফিরলেন শখ

২০২২ এপ্রিল ১৪ ০৭:৪০:১৭
নাটকে ফিরলেন শখ

দ্য রিপোর্ট প্রতিবেদক: টিভি পর্দায় একসময় দারুণ জনপ্রিয় ছিলেন আনিকা কবির শখ। নাটক-টেলিফিল্মের কাজে নিয়মিত ব্যস্ত থাকতেন। তবে মাঝে বিবাহবিচ্ছেদ, ফের বিয়ে, মা হওয়া ইত্যাদি কারণে শোবিজ থেকে নিজেকে দূরে সরিয়ে নেন তিনি।

গত বছরের ২৩ সেপ্টেম্বর কন্যাসন্তানের মা হন শখ। এই সুবাদে তাকে ঘিরে গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনা হয়। মাতৃত্বের স্বাদ গ্রহণের দুই মাস পর শোবিজের কাজে ফেরেন শখ। একাধিক অনুষ্ঠানের মঞ্চে নৃত্য পরিবেশন করেছেন।

এবার নাটকেও ফিরলেন অভিনেত্রী। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে একটি নাটকে অভিনয় করেছেন শখ। এর নাম ‘ফাটাফাটি প্রেম’। এতে শখের বিপরীতে আছেন জাহের আলভী। জুয়েল এলিন রচিত নাটকটি পরিচালনা করেছেন জাকিউল ইসলাম রিপন। গেল মাসেই এর চিত্রায়ন হয়েছে রাজধানীর উত্তরায়।
আলভী ও শখ

দীর্ঘদিন পর নাটকে ফিরে শখ বলেন, ‘দুই-তিন বছর তো হবেই; এরপর ক্যামেরার সামনে দাঁড়ালাম। খুবই ভালো লাগছে। সহকর্মীরা আরও আন্তরিক হয়েছেন বলেই মনে হলো। আমি যখন সন্তানসম্ভবা তখনই পরিচালক রিপন ভাই আমাকে বলেছিলেন, নাটকে ব্যাক করলে তার মাধ্যমেই যেন করি। তার সঙ্গে আমার পারিবারিক সম্পর্ক। সব মিলিয়ে কাজটা করলাম।’

শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, ‘শুটিংয়ে ফিরে খুবই ভালো লাগছে। বিশেষ করে আমাকে যেভাবে স্বাগত জানানো হয়েছে; সেটা পাবো তা চিন্তা করিনি। ফিরে মনে হচ্ছে, আগের চেয়ে সবাই অনেক আন্তরিক, আপন হয়ে গেছে।’

(দ্য রিপোর্ট/আরজেড/১৪ এপ্রিল, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর