thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

যে কারণে কোটি টাকার বিজ্ঞাপন ফিরিয়ে দিলেন আল্লু অর্জুন

২০২২ এপ্রিল ২০ ১৫:৪৫:৩৬
যে কারণে কোটি টাকার বিজ্ঞাপন ফিরিয়ে দিলেন আল্লু অর্জুন

দ্য রিপোর্ট ডেস্ক: দক্ষিণ ভারতে জনপ্রিয়তার পর সম্প্রতিতম ‘পুস্পা দ্য রাইজ’ ছবি দিয়ে সারাবিশ্বে জনপ্রিয় হয়ে উঠেছেন আল্লু অর্জুন। তার ছবির সংলাপ এখন সকলের মুখে মুখে ঘোরে। সম্প্রতি সার্বিয়াতে পরিবার ও বন্ধুদের সঙ্গে নিজের ৪০ তম জন্মদিন সেলিব্রেট করে দেশে ফিরেছেন অভিনেতা। তার বার্থডে পার্টির ছবি ভাইরাল নেটদুনিয়ায়।

সম্প্রতি নিজের পারিশ্রমিকও বাড়িয়েছেন আল্লু অর্জুন। শুধু সিনেমা নয়, বেড়েছে এনডোর্সমেন্ট ফি-ও। এরই মাঝে একটি তামাকজাত দ্রব্য প্রস্তুতকারক সংস্থা তার কাছে বিজ্ঞাপনের অফার নিয়ে হাজির হয়। দুমিনিটও না ভেবে তাদের কয়েক কোটি টাকার অফার ফিরিয়ে দেন আল্লু অর্জুন। টাকার জন্য এক সেকেন্ডও ভাবেননি এ সুপারস্টার।

তিনি নিজে ধূমপান করেন না। তাই তিনি কখনই চান না যে তার ভক্তরা কোনও রকম নেশাদ্রব্য সেবন করুক যা থেকে তাদের শারীরিক ক্ষতি হতে পারে। তিনি শুধুমাত্র ভালো অভ্যাসই এনডোর্স করতে চান। মাঝে মাঝেই তিনি গাছ লাগানো এবং নানারকম পরিবেশবান্ধব অ্যাক্টিভিটি করে থাকেন। তিনি চান তার ফ্যানেরাও ভালো অভ্যাসগুলোই তার থেকে শিখুক। টাকার জন্য কোনও বিজ্ঞাপন করতে তিনি নারাজ যা থেকে তার ভক্তরা ক্ষতিগ্রস্ত হতে পারে।

(দ্য রিপোর্ট/আরজেড/২০ এপ্রিল, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর