thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

সাজু খাদেমকে চড় মারলেন তুষার খান!

২০২২ এপ্রিল ২৪ ০৯:৫৭:১৩
সাজু খাদেমকে চড় মারলেন তুষার খান!

দ্য রিপোর্ট প্রতিবেদক: সিনেমা মতো করে তৈরি করা হয়েছে বাংলাদেশ টেলিভিশনের এবারের ঈদের 'আনন্দ মেলা'। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন নাটকের দুই শিল্পী সাজু খাদেম ও নাদিয়া আহমেদ।

এবারের ‘আনন্দ মেলা’র রয়েছে কিছুটা ভিন্নতা। বিগত পাঁচ দশকের সিনেমার জনপ্রিয় পাঁচ গানের সঙ্গে পারফর্ম করবেন তুষার খান, চিত্রলেখা গুহ, মুরাদ, চাঁদনি, নিরব, রুহি, মাহিয়া মাহি, সাব্বির, সাজু খাদেম ও নাদিয়ার পারফরমেন্স। আরও থাকছে তিন পুরুষ সংগীতশিল্পী সন্দীপন দাস, কামরুজ্জামান রাব্বি ও মেসবাহ বাপ্পির গাওয়া মেয়েলি কণ্ঠের তিন গান।

এবারের 'আনন্দ মেলা' প্রসঙ্গে বিটিভির পরিচালক (অনুষ্ঠান ও পরিকল্পনা) জগদীশ এষ সংবাদমাধ্যমকে বলেন, ‘দর্শকদের অন্যতম আনন্দের জায়গা ঈদে বিটিভির 'আনন্দ মেলা’। প্রতিবারই বর্ণিল আয়োজনে সাজানো হয় অনুষ্ঠানটি। এবারও তার ব্যতিক্রম হয়নি। সিনেমার ঢঙে তুলে ধরা হয়েছে সমসাময়িক অনেক বিষয়। আশা করছি, সবার ভালো লাগবে।’

অনুষ্ঠানটির প্রযোজক মনিরুল হাসান বলেন, সাজু খাদেম অভিনেত্রী নাদিয়াকে নিয়ে একটি সিনেমা বানাবেন। যার নাম দিয়েছেন ‘রঙিন আনন্দ মেলা’। এ সিনেমা বানাতে গিয়েই নানান দৃশ্যের আবর্তন, যা দেখা যাবে এবারের আনন্দ মেলায়। অনুষ্ঠানের একপর্যায়ে সাজু খাদেমকে চড় মেরে বসবেন অভিনেতা তুষার খান! সব মিলিয়ে এবারের আনন্দমেলায় থাকছে ভিন্নতা।'

বিটিভির এবারের ‘আনন্দ মেলা’ যৌথভাবে প্রযোজনা করেছেন মনিরুল হাসান ও গোলাম মোর্শেদ। প্রচারিত হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

(দ্য রিপোর্ট/আরজেড/২৪ এপ্রিল, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর