thereport24.com
ঢাকা, সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১,  ২৬ রবিউল আউয়াল 1446

‘স্বামীর ধরা মাছ রান্না করে আপনাকে খাওয়াতে চাই’

২০২২ এপ্রিল ২৬ ১৫:১১:২৪
‘স্বামীর ধরা মাছ রান্না করে আপনাকে খাওয়াতে চাই’

দ্য রিপোর্ট প্রতিবেদক: ঈদ উপহারের ঘর পেয়ে রুশা রানী মালো তার স্বামীর ধরা মাছ রান্না করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খাওয়াতে চেয়েছেন।

ফরিদপুরের নগরকান্দা উপজেলার পোড়াদিয়া বালিয়া আশ্রয়ণ প্রকল্পে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদের উপহার হিসেবে ঘর পাওয়া ১১০টি পরিবারের একটি পেয়েছেন রুশা রানী মালো ও তুষার মালো নামের জেলে দম্পতি।

মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সে মাধ্যমে যুক্ত হয়ে ৩২ হজার ৯০৪ পরিবারকে দলিল হস্তান্তর অনুষ্ঠানে অংশ নেন। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী উপহারের ঘরের দলিল হস্তান্তর করার জন্য স্থানীয় প্রশাসনকে নির্দেশ দিলে সকলের হতে জমি ও ঘরের দলিল হস্তান্তর করা হয়। এরপর উপকারভোগীদের অনুভূতি জনতে চান প্রধানমন্ত্রী।

এ সময় নিজেদের কষ্টের কথা জানিয়ে রুশা রানী বলেন, বাবার বাড়িতে কষ্ট করে সে এসএসসি পাস করে। তাদের নিজেদের কোনো বাড়ি ছিল না। তার স্বামী নৌকা চালিয়ে ও মাছ ধরে জীবিকা নির্বাহ করেন। উপহারের ঘর পেয়ে সে ভিষণ খুশি জানিয়ে বলেন, স্বামীর ধরা মাছ রান্না করে আপনাকে (শেখ হাসিনা) খাওয়াতে চাই। আপনি (শেখ হাসিনা) আমাদের এখানে বেড়াতে আসেন।’ এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাসতে হাসতে সেখানে যাওয়ার সম্মতি জানান।

(দ্য রিপোর্ট/আরজেড/২৬ এপ্রিল, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর