thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

ছেলে সন্তানের বাবা হলেন অভিনেতা সিয়াম

২০২২ এপ্রিল ২৭ ১৬:৪৪:৩৯
ছেলে সন্তানের বাবা হলেন অভিনেতা সিয়াম

দ্য রিপোর্ট প্রতিবেদক: পৃথিবীতে সবচেয়ে সুন্দর ডাক ‘বাবা’। আর সবচেয়ে বড় অর্জন বাবা-মা হওয়া। বড় দায়িত্ব সন্তান, বড় ভালোবাসা সন্তান। আর এবার অভিনেতা সিয়াম এবং অবন্তীর কোলে এসেছে পৃথিবীর শেষ্ঠ অনুভূতি। পুত্র সন্তানের বাবা হয়েছেন সিয়াম।

মঙ্গলবার দুপুরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে স্ত্রী শাম্মা রুশাফি অবন্তী ছেলে সন্তান জন্ম দেন। গত সোমবার রাতেই হাসপাতালে ভর্তি হন অবন্তী। তবে অবন্তী সুস্থ আছেন। দারুণ অনুভূতি নিয়ে সিয়াম জানিয়েছেন, আমি বাবা হয়েছি, এর চেয়ে ভালো আর কি হতে পারে।

গত বছরের ২৬ ডিসেম্বর এই নায়ক তাঁর জীবনের একটি সুখবর ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছিলেন। সেই সময় তিনি ফেসবুকের পোস্টে জানিয়েছিলেন, তাঁর পরিবারের সদস্য বাড়ছে। তিনি বাবা হতে যাচ্ছেন।

ফেসবুকে সুখবরটি জানিয়ে সিয়াম ক্যাপশনে লিখেছিলেন, ‘১০টি ছোট হাতের আঙুল, ১০টি ছোট পায়ের আঙুল, ভালোবাসা ও আশীর্বাদের সঙ্গে আমাদের পরিবার বড় হয়। এই মূল্যবান আত্মা, খুব মিষ্টি আর নতুন, এই ছোট্ট জীবন, একটি স্বপ্ন বাস্তব হচ্ছে। আলহামদুলিল্লাহ।’

২০১৮ সালে ভালোবাসার মানুষকে বিয়ে করেন সিয়াম। ক্যারিয়ারেও বেশ তৎপর সিয়াম। সম্প্রতি সিয়ামের অনেক সিনেমাই মুক্তি পেতে যাচ্ছে। এর মধ্যে শান, ‘মৃধা বনাম মৃধা, মুক্তির অপেক্ষায় রয়েছে ‘অপারেশন সুন্দরবন’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘স্বপ্নবাজী’ সিনেমাগুলো।

এ ছাড়া তাঁর হাতে আছে ‘ইত্তেফাক’, ‘দামাল’, ‘বঙ্গবন্ধু’, ‘বায়োপিক’-এর মতো আলোচিত সিনেমার কাজ।

(দ্য রিপোর্ট/আরজেড/২৭ এপ্রিল, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর