thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

নায়িকা বানানোর প্রতিশ্রুতিতে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ তার বিরুদ্ধে

২০২২ এপ্রিল ২৮ ১৮:১৪:৫৬
নায়িকা বানানোর প্রতিশ্রুতিতে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ তার বিরুদ্ধে

দ্য রিপোর্ট ডেস্ক: জনপ্রিয় মালায়ালাম অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতা বিজয় বাবুর বিরুদ্ধে নায়িকা বানানোর প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

পুলিশের কাছে কোঝিকোড়ের এক বাসিন্দা এমন অভিযোগের পর থেকেই পলাতক আছেন অভিনেতা বিজয় বাবু। ওই নারীর অভিযোগের ভিত্তিতে এফআইআর করেছে পুলিশ। যদিও অভিনেতাকে এখনো ডাকা হয়নি জিজ্ঞাসাবাদের জন্যও। তবে অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে কেরালা পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৫০৬ এবং ৩২৩ ধারায় মামলা দায়ের হয়েছে। গত ২২ এপ্রিল দায়ের করা মামলার অভিযোগ পত্রে অভিযোগকারী জানিয়েছেন, নিজের সিনেমায় সুযোগ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে কোচিতে নিজের ফ্ল্যাটে তাকে ডাকেন বিজয় বাবু। সেখানেই তিনি যৌন নিগ্রহের শিকার হন। শুধু তাই নয়, দিনের পর দিন লাগাতার ভাবে মানসিক নির্যাতনও করা হয়েছে। সেই নারী আরো দাবি করেন, এক বার নয়, একাধিক বার তার সঙ্গে এই ঘটনা ঘটেছে।

এদিকে মঙ্গলবার (২৬ এপ্রিল) রাতেই ফেসবুক লাইভে আসেন বিজয় বাবু। সে সময় তিনি আইন ভেঙে ধর্ষণের অভিযোগ আনা নারীর নাম ফাঁস করেন। বিজয় বলেন, ‘আমি এই দেশের আইনকে সম্মান জানাই, কিন্তু এখানে আমি ষড়যন্ত্রের শিকার। আমার নামে বদমান হচ্ছে তাই আমার মনে হয় অপর পক্ষের নামও সবার জানা উচিত।’

অভিনেতার দাবি, ওই নারী অডিশন দিয়ে তার একটি সিনেমায় কাজের সুযোগ পেয়েছিলেন। এরপর থেকে কখনোই ওই নারীর সঙ্গে তার কোনোরকম কথাবার্তা হয়নি।

জানা গেছে, অভিনেতা বিজয় বাবুর নিজের প্রযোজনা সংস্থা রয়েছে। ‘ফ্রাইডে ফিল্ম হাউস’ নামে ওই সংস্থার প্রযোজিত একাধিক ছবি পুরস্কারও পেয়েছে। এছাড়াও তিনি আদু, হোম, বাবুকে পেরুচাজির মতো একাধিক জনপ্রিয় সিনেমাতে অভিনয় করেছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/২৮ এপ্রিল, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর