thereport24.com
ঢাকা, সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১,  ২৬ রবিউল আউয়াল 1446

সিলেট হকার্স মার্কেটে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৯ ইউনিট

২০২২ মে ০২ ০৭:১০:২৬
সিলেট হকার্স মার্কেটে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৯ ইউনিট

দ্য রিপোর্ট প্রতিবেদক: সিলেট নগরের লালদীঘিরপাড়স্থ হকার্স মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট। বিভাগের বিভিন্ন এলাকা থেকে আরও বেশ কয়েকটি ইউনিট আসছে। এতে কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতির আশঙ্কা করা যাচ্ছে।

সোমবার (২ মে) ভোর রাত পৌনে চারটার দিকে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের বেশ কয়েকটি ইউনিট আগুন নিয়ন্ত্রণের প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। ফায়ার সার্ভিসের লোকজন ছাড়াও ব্যবসায়ী ও স্থানীয়রা আগুন নিভানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এ রিপোর্ট রাত পৌনে পাঁচটায় লিখা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসে নি। যতো সময় যাচ্ছে আগুনের উত্তাপ বৃদ্ধি পাচ্ছে।

ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকেরা জানিয়েছেন, যেসব দোকানে এখনো আগুন ছড়ায়নি এসব দোকান মালিকেরা দোকান থেকে মালামাল সরিয়ে নিচ্ছেন। আবার কেউ কেউ বাহিরে ব্যাপক কান্নাকাটি করছেন। তাঁদের ধারণা এ অগ্নিকাণ্ডের ক্ষয়ক্ষতি কয়েক কোটি টাকা ছড়িয়ে যাবে।

অগ্নিকাণ্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে ফায়ার সার্ভিস, সিলেট - এর টেলিফোন অপারেটর মামুন প্রবাসীর দিগন্তকে জানিয়েছেন, খবর পেয়ে আমাদের ৯ ইউনিট ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। এছাড়া বিভাগের বিভিন্ন এলাকা থেকে ফায়ার সার্ভিসের টিম আসছে।

তবে অগ্নিকাণ্ডের কারণ এখনো জানা যায়নি।

(দ্য রিপোর্ট/আরজেড/ ০২ মে, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর