thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে যা বললেন এশা

২০২২ জুন ০৪ ১০:৪১:৩৪
অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে যা বললেন এশা

দ্য রিপোর্ট ডেস্ক: সদ্য মুক্তি পেয়েছে এমএক্স প্লেয়ারের বহুল আলোচিত ওয়েব সিরিজ ‘আশ্রম’-এর তৃতীয় সিজন। এতে গুরত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এশা। গত দুই সিজনের মতো, এবারও রয়েছে বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্য। আর সেই দৃশ্যে এবার দেখা যাচ্ছে এশাকে।

সিরিজটির কেন্দ্রীয় চরিত্রে আছেন ববি দেওল। তার সঙ্গেই অন্তরঙ্গ দৃশ্যে কাজ করেছেন এশা। কাজের অভিজ্ঞতা নিয়ে অভিনেত্রী বলেন, আপনি ইন্ডাস্ট্রিতে যখন ১০ বছর পার করে ফেলবেন, তখন শুটিংয়ে অস্বস্তি কিংবা আরামদায়ক বোধের কিছু থাকে না। মানুষ ভাবে অন্তরঙ্গতা একটা সমস্যা। কিন্তু আসলে তা নয়, যদি আপনার ব্যক্তিগত জীবনে এই সমস্যা না থাকে।

এশার মতে, শুধু ঘনিষ্ঠ দৃশ্য নয়, যেকোনো দৃশ্যেই অভিনয় করা কঠিন। তার ভাষ্য, আপনি পর্দায় কাঁদেন অথবা ড্রাইভ করেন, প্রতিটি দৃশ্যই কঠিন। প্রথমবার যখন অন্তরঙ্গ দৃশ্যের শুটিং করেছি, তখন এটা আমার জন্য কঠিন ছিল। কিন্তু আপনি যখন ভালো অভিনেতা, পরিণত মানুষের সঙ্গে এমন দৃশ্যে কাজ করবেন তখন এটি কোনো সমস্যা না।

উল্লেখ্য, ‘আশ্রম’ পরিচালনা করেছেন প্রকাশ ঝা। এতে ববি দেওল ও এশা গুপ্তা ছাড়াও অভিনয় করেছেন অদিতি পোহানকার, চন্দন রায় স্যান্যাল, দর্শন কুমার, তৃধা চৌধুরী প্রমুখ। এমএক্স প্লেয়ার অ্যাপে মুক্তি পেয়েছে সিরিজটি।

(দ্য রিপোর্ট/আরজেড/ ৪ জুন, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর