thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

প্রকাশ্যে ওমর সানিকে গুলি করার হুমকি জায়েদ খানের!

২০২২ জুন ১২ ১০:০৭:৩১
প্রকাশ্যে ওমর সানিকে গুলি করার হুমকি জায়েদ খানের!

দ্য রিপোর্ট প্রতিবেদক: ঢাকাই সিনেমার সুপারস্টার নায়ক ওমর সানি। বহু হিট ছবি উপহার দেওয়া এই নায়ক প্রায় সময়ই সামাজিক সমস্যায় থাকা মানুষের পাশে দাঁড়ান। তবে অভিনয়ে খুব বেশি একটা নিয়মিত নেই এখন তিনি।

অন্যদিকে চিত্রনায়ক জায়েদ খান। নামে মাত্র কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারন সম্পাদক। জাহিদ হোসেন পরিচালিত ‘সোনার চর’ নামে একটি সিনেমায় একসঙ্গে কাজও করছেন তারা।

তবে এবার সিনেমার গল্পে নয় বাস্তবেই অভিযোগ উঠলো চিত্রনায়ক জায়েদ খানের নামে। তিনি খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে ওমর সানীকে পিস্তল দিয়ে গুলি করার হুমকি দিয়েছেন।

শুক্রবার (১০ জুন) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে বিয়ের অনুষ্ঠানে এই ঘটনা ঘটেছে বলে গণমাধ্যমের কাছে স্বীকার করে একাধিক সূত্র। এই ঘটনা ঘটার সময় তখন চলচ্চিত্র অভিনয়শিল্পীদের অনেকেই সেখানে উপস্থিত ছিলেন। তাদের সামনেই এই ঘটনা ঘটেছে। কিন্তু জায়েদ খান এ ঘটনাকে মিথ্যা বলে দাবি করে উড়িয়ে দিয়েছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজন চলচ্চিত্রশিল্পী নাম প্রকাশ না করার শর্তে গণমাধ্যমকে শনিবার (১১ জুন) বলেন, ‘আমরা যত দূর জানি, চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে নাকি জায়েদ খান খারাপ আচরণ করেছেন। এটা নিয়ে জায়েদের ওপর আগে থেকেই ওমর সানী ভীষণ বিরক্ত ছিল।’

তারা আরও বলেন, ‘এমনকি খারাপ ব্যবহার করার কারণে খল অভিনেতা ডিপজলের কাছে বিচারও দিয়েছিল। তখন নাকি ডিপজল বলেছিলেন, ‘থাক, বাদ দাও। মারামারি করার দরকার নাই। সামনে জায়েদ আর মৌসুমীকে কোনো ডিস্টার্ব করবে না। মৌসুমীর কাছেও যাবে না।’

তবে এ নিয়ে জল আরও ঘোলা হয়েছে। ডিপজলের সেই অনুষ্ঠানে ওমর সানি প্রবেশ করেই নাকি জায়েদ খানের গালে চড় মারেন। এরপরেই নাকি জায়েদ খান কোমর থেকে পিস্তল বের করে ওমর সানিকে গুলি করার হুমকি দেন। তবে এ বিষয়ে তাদের উভয়ের কারও মন্তব্য এখনও পাওয়া যায়নি। কিন্তু একাধিক সূত্র থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

(দ্য রিপোর্ট/আরজেড/ ১২ জুন, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর