thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

ছাগল কোরবানি দিচ্ছেন মিম

২০২২ জুলাই ১০ ১০:২৮:৩৯
ছাগল কোরবানি দিচ্ছেন মিম

দ্য রিপোর্ট ডেস্ক: আজ (১০ জুলাই) পবিত্র ঈদুল আজহা। ত্যাগের মহিমা নিয়ে এসেছে মুসলিম সম্প্রদায়ের বৃহৎ ধর্মীয় এই উৎসব। এ উৎসবে শামিল হতে ছাগল কোরবানি দিচ্ছেন ঢাকাই সিনেমার গ্ল্যামারাস নায়িকা বিদ্যা সিনহা সাহা মিম।

শনিবার (৯ জুলাই) রাতে ছাগলের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে মিম লিখেছেন, ‘নিজের ছবি মুক্তির সময় যেমন আনন্দ লাগে, নিজের দেশে বছরের দুই ঈদেও ঈদের আয়োজন করতে ভালো লাগে। ছোটবেলা থেকেই বান্ধবীদের নতুন কাপড় কেনা দেখে নিজেও ঈদে কাপড় কিনতাম। নতুন কাপড় ঈদের আগে কাউকে দেখাতাম না। ঈদ আসবে ঈদের আয়োজন হবে না তা কি করে হয়।’

তিনি আরও লেখেন, ‘ঈদের সেই আয়োজনটা করতে এখনও ভালো লাগে। বলা যায় অভ্যাস। পরিবারের যারা আমার কাজে সহায়তা করেন, আমার জন্য কষ্ট করেন, তাদের জন্য এবারও থাকছে ঈদের আয়োজন। ঈদের প্রস্তুতি সম্পন্ন। একসঙ্গে ঈদ পালন করবো পশু কোরবানির মাধ্যমে। ঈদের আনন্দ ছড়িয়ে পরুক সবার পরাণে। সবাইকে ঈদ মোবারক।’

মিমের সেই পোস্টটিতে মুহূর্তেই হাজার হাজার রিয়্যাক্ট দিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা। এ ছাড়াও কমেন্টস ও শেয়ারে ভাসছে নায়িকার ছবিটি। তার অসাম্প্রদায়িক চেতনার প্রশংসা করছেন অনুরাগীরা।

এদিকে ঈদুল আজহায় সারাদেশে মুক্তি পাচ্ছে মিম অভিনীত চলচ্চিত্র ‘পরাণ’। বেশ কিছুদিন ধরেই প্রচারণায় ব্যস্ত সময় পার করেছেন নায়িকা। রায়হান রাফির পরিচালনায় এতে তার সঙ্গে প্রধান দুই চরিত্রে আছেন শরিফুল রাজ ও ইয়াশ রোহান।

প্রসঙ্গত, প্রতি বছর রমজানের প্রথম দিনে পরিবারের সদস্যদের নিয়ে মুসলমানদের ধর্মীয় আয়োজনে শামিল হন বিদ্যা সিনহা সাহা মিম। তিনি অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী।

(দ্য রিপোর্ট/আরজেড/ ১০ জুলাই, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর