thereport24.com
ঢাকা, সোমবার, ৭ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১,  ৩ রবিউস সানি 1446

৭০০ কোটি টাকায় বার্সেলোনায় যাচ্ছেন রাফিনহা!

২০২২ জুলাই ১২ ১১:১২:২৩
৭০০ কোটি টাকায় বার্সেলোনায় যাচ্ছেন রাফিনহা!

দ্য রিপোর্ট ডেস্ক: বেশ আগে থেকেই চলছে বার্সেলোনার সঙ্গে রাফিনহাকে জড়িয়ে দলবদলের গুঞ্জন। অবশেষে হয়ত সেটাই সত্যি হতে যাচ্ছে। টিভি স্বত্ব বেচে অর্থযোগ ঘটার পর বার্সেলোনা এখন রাফিনহাকে দলে ভেড়াতে প্রস্তুত। সেজন্য এরই মধ্যে তার বর্তমান ক্লাব লিডস ইউনাইটেডকে বড়সড় এক প্রস্তাব দিয়েছে কাতালান ক্লাবটি।

শৈশবের স্বপ্নপূরণের জন্য বার্সেলোনায় যেতে অনড় রাফিনহা। শেষ পর্যন্ত তার সেই স্বপ্নপূরণ হতে যাচ্ছে। গত মৌসুমে লিডসের জার্সি গায়ে ইউরোপীয় ফুটবল জায়ান্টদের নজর কেড়েছিলেন ২৫ বছর বয়সী এই ফুটবলার।

ডেইলি মেইল জানিয়েছে, রাফিনহার জন্য প্রথমত ৫৫ মিলিয়ন পাউন্ড খরচ করবে বার্সেলোনা, এছাড়া বিভিন্ন শর্তপূরণ সাপেক্ষে বোনাস হিসেবে আরও ৮ মিলিয়ন পাউন্ড দেবে ক্লাবটি। সব মিলিয়ে এই ব্রাজিলিয়ানের জন্য ৬৩ মিলিয়ন পাউন্ড বা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৭০৪ কোটি টাকা ব্যয় করতে যাচ্ছে কাতালান জায়ান্টরা।

এদিকে রাফিনহাকে আপাতত না পেলেও ম্যানচেস্টার সিটি থেকে ‘ডাবল ডিল’ চূড়ান্ত করার দ্বারপ্রান্তে রয়েছে টড বোয়েলির চেলসি। ফরোয়ার্ড রাহিম স্টারলিং এবং ডিফেন্ডার নাথান আকের জন্য সিটির সঙ্গে তাদের আলোচনা চূড়ান্ত হয়ে গেছে প্রায়।

(দ্য রিপোর্ট/আরজেড/ ১২ জুলাই, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর