thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

নিউইয়র্কে ইরানি ব্যান্ডদলের তিন সদস্য নিহত

২০১৩ নভেম্বর ১২ ১৫:০৬:০২
নিউইয়র্কে ইরানি ব্যান্ডদলের তিন সদস্য নিহত

দিরিপোর্ট২৪ ডেস্ক: যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে সহকর্মীর গুলিতে ইরানের দুইটি ব্যান্ডদলের তিন সদস্য নিহত হয়েছেন। তাদের গুলি করার পর মোহাম্মদি রাফি (২৯) নামে ওই বন্দুকধারী নিজেও আত্মহত্যা করেন। খবর সিএনএন ও বিবিসির।

নিউইয়র্কের ব্রুকলিনে সোমবার এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহতরা ব্রুকলিনের ওয়েস্ট উইলিয়াসবার্গ ভবনের একটি অ্যাপার্টমেন্টে থাকতেন বলে সিএনএনের প্রতিবেদনে জানা গেছে। সেখানেই গুলিবিদ্ধ অবস্থায় তাদের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন, ইয়োলো ডগস ব্যান্ডদলের সরশ ফারাজমান্দ (২৭), তার ভাই ফ্রি কি ব্যান্ডদলের ড্রা্মার আরাশ ফারাজমান্দ(২৮) ও সংগীতশিল্পী আলী এশানদারিয়ান (৩৫)।

এই হামলায় ইরানের একটি পথচিত্রশিল্পীও হাতে গুলিবিদ্ধ হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

তাদের হত্যা করার পর রাফি ওই ভবনটির ছাদে গিয়ে রাইফেল দিয়ে গুলি করে আত্মহত্যা করেন বলে জানিয়েছে পুলিশ। রাফি ফ্রি কি ব্যান্ডদলের সদস্য ছিলেন বলে ইয়োলো ডগের মুখপাত্র আলী সালেহিজাদেহ জানিয়েছেন।

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওই ব্যান্ডদলের সঙ্গে রাফির মনোমালিন্যের কারণে এ হত্যাকাণ্ডের ঘটেছে বলে জানিয়েছেন তিনি। সম্প্রতি তাকে ব্যান্ডদলটি থেকে বের করে দেয়া হয়। এ কারণেই ক্ষুদ্ধ হয়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এ সময় ইয়োলো ডগ ব্যান্ডদলের অপর দুই সদস্য অ্যাপার্টমেন্টে ছিলেন না বলে জানা গেছে।

(দিরিপোর্ট২৪/ কেএন/এমডি/নভেম্বর ১২, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর