thereport24.com
ঢাকা, সোমবার, ৭ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১,  ৩ রবিউস সানি 1446

বাংলা ওয়াশ ত্রিদেশীয় সিরিজ পাকিস্তানের

২০২২ অক্টোবর ১৪ ১৪:০৮:১৪
বাংলা ওয়াশ ত্রিদেশীয় সিরিজ পাকিস্তানের

দ্য রিপোর্ট প্রতিবেদক: "বাংলা ওয়াশ" ত্রিদেশীয় সিরিজের ফাইনালে টসে জিতে নিউজিল্যান্ডকে ব্যাটিং করতে পাঠায় পাকিস্তান। এদিন দুই ওপেনার ফিন অ্যালেন এবং ডেভন কনওয়ে ছিলেন ব্যর্থ। তবে অধিনায়ক কেন উয়িলিয়ামসন গ্লেন ফিলিপসকে সঙ্গী করে এগিয়ে নিয়ে যেতে থাকেন দলকে।

গ্লেন ফিলিপস ২৯ রান করে বিদায় নিলে এরপর চ্যাপম্যান এসেও হন ব্যর্থ। যদিও একাই চীনের প্রাচীর হয়ে দাঁড়িয়েছিলেন অধিনায়ক উইলিয়ামসন। পেয়ে যান ফিফটিও। শাদাব খানের বলে বিদায় নেয়ার আগে ৩৮ বলে ৫৯ রান করেন কিউই ক্যাপ্টেন। তাতে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে নিউজিল্যান্ডের সংগ্রহ দাঁড়ায় ১৬৩ রানের।

জবাব দিতে নেমে ৫ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় পাকিস্তান। ১৪ বলে ১৫ রান করে বিদায় নেন বাবর আজম, ১৯ রান করেন শান মাসুদ।

২৯ বলে ৩৪ রান করে রিজওয়ান বিদায় নিলে চাপে পড়ে যায় পাকিস্তান। তবে হায়দার আলীর ১৫ বলে ৩১ রানের ইনিংসে ম্যাচে ফেরে পাকিস্তান, এরপর নেওয়াজ খেলেন আরো এক দারুণ ইনিংস, সঙ্গী করে নেন ইফতেখার আহমেদ কে। মাত্র ২২ বলে ৩৮ রানের অপরাজিত ইনিংস খেলেন নাওয়াজ।

আর তাতেই ৫ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় বাবর আজমের দল। দারুন খেলে শিরোপা জেতানো নাওয়াজ হয়েছেন ম্যাচ সেরা আর টুর্নামেন্ট সেরা হয়েছেন ব্রেসওয়েল।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর