thereport24.com
ঢাকা, সোমবার, ৭ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১,  ৩ রবিউস সানি 1446

বিশ্বকাপ বিরতির আগে জয় দিয়ে শেষ করলো ম্যানইউ

২০২২ নভেম্বর ১৪ ১১:০১:১১
বিশ্বকাপ বিরতির আগে জয় দিয়ে শেষ করলো ম্যানইউ

দ্য রিপোর্ট ডেস্ক:প্রিমিয়ার লিগের শেষ ম্যাচে জয় নিয়ে মাঠ ছেড়েছে ম্যানইউ। আর্জেন্টাইন আলেহান্দ্রো গারনাচোর শেষ মুহূর্তের গোলে ফুলহ্যামের বিপক্ষে ২-১ গোলের জয় পায় ম্যানচেস্টার ইউনাইটেড।

‘রেড ডেভিলস’ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর অসুস্থতার কারণে ম্যাচে নামেননি। ম্যাচের শুরু থেকে আক্রমণ-পাল্টা আক্রমণে ফুলহ্যামের মাঠে জমে ওঠে লড়াই।

ম্যাচে চতুর্থ মিনিটেই স্বাগতিকরা ম্যাচে লিড নেওয়ার সুযোগ পায়। কার্লোস ভিনিসিউসের শট ফিরিয়ে দিয়ে সেই যাত্রায় ম্যানইউকে অক্ষত রাখেন দাভিদ দে হেয়া। ঠিক দশ মিনিট পরই এগিয়ে যায় সফরকারীরা। ব্রুনো ফার্নান্দেসের পাস থেকে পাওয়া বল স্লাইডে জালে জড়ান এরিকসেন। ম্যানইউর জার্সি গায়ে এটি তার প্রথম গোল। ১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় ম্যানচেস্টার।

বিরতির দুই দলই আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে। ম্যাচের ৫৯তম মিনিটে ফরোয়ার্ড উইলসনকে তুলে নিয়ে ড্যানিয়েল জেমসকে নামান ফুলহ্যাম কোচ। নেমেই দলকে সমতায় ফেরান এ ফুটবলার। সতীর্থের পাস গোলমুখে পেয়ে লক্ষ্যভেদ করতে ভুল করেননি ইউনাইটেডের সাবেক এই ফরোয়ার্ড।

কিছুক্ষণ পর মার্সিয়ালের পরিবর্তে গারনাচোকে মাঠে নামান টেন হাগ। বদলি হিসেবে নেমে ম্যাচের অতিরিক্ত সময়ে দুর্দান্ত গোল করে দলকে ২-১ গোলের জয় এনে দেন এই ১৮ বছর বয়সী আর্জেন্টাইন ফরোয়ার্ড।

ম্যাচ জিতে ১৪ ম্যাচে আট জয় ও দুই ড্রয়ে ২৬ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে ম্যানচেস্টার ইউনাইটেড। আর এক ম্যাচ বেশি খেলে ১৯ পয়েন্ট নিয়ে ফুলহ্যাম আছে নয়ে।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর