thereport24.com
ঢাকা, রবিবার, ১২ মে 24, ২৯ বৈশাখ ১৪৩১,  ৪ জিলকদ  1445

ভারতে একশো হলে মুক্তি পেলো ফারাজ

২০২৩ ফেব্রুয়ারি ০৩ ১৬:০৬:৫৬
ভারতে একশো হলে মুক্তি পেলো ফারাজ

দ্য রিপোর্ট ডেস্ক:মুম্বাইয়ের হংসল মেহতা ‘ফারাজ’ নামে একটি ছবি বানিয়েছেন। যেটি কি-না ঢাকার হোলি আর্টিজানে সংগঠিত নৃশংস হামলার ঘটনা নিয়ে। আজ ৩ ফেব্রুযারি ছবিটি ভারতের এক শ হলে মুক্তি পেয়েছে। দেশটির সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এই তথ্য।

ছবিটি প্রযোজনা করেছেন অনুভব সিনহা, ভূষণ কুমার, সাক্ষী ভাট। সিনেমাটি নিয়ে মুক্তির আগে অনুভব বলেন, ‘এটি একটি বিশেষ সিনেমা, আমরা চাই ভারতজুড়ে যত বেশি সম্ভব মানুষ সিনেমাটি দেখুক।’

দর্শকদের প্রতি এই আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, ‘এটি এমন একটি গল্প, যা বড় পর্দায় উপভোগ করতে হবে, আমরা চেয়েছি নির্বাচিত হলগুলোতে ছবিটি জাঁকজমকভাবে মুক্তি দিতে।’

এর আগে হোলি আর্টিজান হামলায় নিহত অবিন্তা কবিরের মা রুবা আহমেদ ভারতীয় আদালতে ছবিটির মুক্তি আটকাতে মামলা করেছিলেন। যদিও গতকাল বৃহস্পতিবার দিল্লি হাইকোর্টের বিচারক সিদ্ধার্থ মৃদুল ও তালওয়ান্ত সিংয়ের সমন্বয়ে গঠিত একটি ডিভিশন বেঞ্চ ‘ফারাজ’ মুক্তির স্থগিতাদেশের আবেদন খারিজ করে দেন।

'ফারাজ' দিয়ে কারিনা কাপুরের চাচাতো ভাই জাহান কাপুর, পরেশ রাওয়ালের ছেলে আদিত্য রাওয়ালের অভিষেক হচ্ছে। বিএফআই লন্ডন ফিল্ম ফেস্টিভ্যালে গত বছর সিনেমাটির প্রিমিয়ার হয়েছে। রাজধানীর গুলশানের হোলি আর্টিজান বেকারিতে ২০১৬ সালের ১ জুলাই ঘটেছিল নৃশংস সন্ত্রাসী হামলা।

পাঠকের মতামত:

SMS Alert

বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর