thereport24.com
ঢাকা, সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১,  ১৭ জিলহজ ১৪৪৫

গাজীপুরে লংকাবাংলার ডিজিটাল বুথ উদ্বোধন

২০২৩ মে ২১ ১২:২৭:১৮
গাজীপুরে লংকাবাংলার ডিজিটাল বুথ উদ্বোধন

দ্য রিপোর্ট প্রতিবেদক: গাজীপুর অঞ্চলে লংকাবাংলা সিকিউরিটিজের উদ্যোগে গতকাল শনিবার (২০ মে) পুঁজিবাজারে বিনিয়োগ ও আর্থিক ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। একই সঙ্গে পুঁজিবাজারের ব্যাপ্তি ও বিনিয়োগ সুযোগ বর্ধিত করার প্রয়াস হিসেবে গাজীপুর ডিজিটাল বুথের উদ্বোধন করা হয়।

নতুন নতুন ডিজিটাল বুথ ও ব্রাঞ্চ স্থাপন করার ধারাবাহিকতায় গাজীপুরে এই উদ্যোগ নেয়া হয়েছে। কর্মশালা ও ডিজিটাল বুথ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লংকাবাংলা সিকিউরিটিজের ম্যানেজিং ডিরেক্টর, প্রধান নির্বাহী কর্মকর্তা, আঞ্চলিক প্রধানসহ বুথটর ম্যানেজার মোহাম্মদ মাহফুজুর রাহমান ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা, গাজীপুরের বিভিন্ন পেশাজীবী, শিল্প প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় বক্তারা লংকাবাংলার অগ্রযাত্রাকে আরো ত্বরান্বিত করতে সহযোগিতামূলক মতামত দিয়েছেন। লংকাবাংলা সিকিউরিটিজের ম্যানেজিং ডিরেক্টর, মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী বলেন, পুঁজিবাজার যেনো দেশের অর্থনীতিতে অগ্রণী ভূমিকা পালন করতে পারে, এই লক্ষ্যে লংকাবাংলা সিকিউরিটিজ দেশজুড়ে নতুন নতুন ডিজিটাল বুথ ও ব্রাঞ্চ সংযোজন করছে। লংকাবাংলা সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা, খন্দকার সাফ্ফাত রেজা তার বক্তব্যে, ডিজিটাল সেবার মাধ্যমে পুঁজিবাজারে বিনিয়োগ পরিচালনা সহজীকরণ এবং ভবিষ্যৎ জ্ঞানভিত্তিক বিনিয়োগকারী গঠন সম্পর্কে আলোকপাত করেন। আধুনিক প্রযুক্তি ও দেশব্যাপী সম্প্রসারণের মাধ্যমে, সামগ্রিক পুঁজিবাজারকে সফলতার সঙ্গে দেশের সর্বস্তরের মানুষের কাছে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে লংকাবাংলা সিকিউরিটিজ। এক্ষেত্রে নীতিনির্ধারক ও অংশীজনদের কাছে থেকে পাওয়া সহযোগিতা এই প্রক্রিয়াকে ত্বরান্বিত করছে, যার জন্য লংকাবাংলা সিকিউরিটিজ আন্তরিকভাবেকৃতজ্ঞ।

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর