thereport24.com
ঢাকা, রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১,  ২৫ রবিউল আউয়াল 1446

দাউদকান্দির বৃদ্ধকে পিটিয়ে হত্যা

২০২৩ জুন ১৪ ১৯:৩৭:২৮
দাউদকান্দির বৃদ্ধকে পিটিয়ে হত্যা

দ্য রিপোর্ট প্রতিবেদক:দাউদকান্দিতে বৃদ্ধ প্রতিবন্ধীকে কোদাল দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত বৃদ্ধের নাম আমির হোসেন (৬৫)।দাউদকান্দির টামটা গ্রামে মঙ্গলবার বিকেলের দিকে এ ঘটনা ঘটে।

এই পুরো ঘটনাটি একটি সিসি ক্যামেরায় ধারণ হয়ে যায় এবং পরে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ভিডিওটিতে দেখা গেছে, প্রতিবন্ধী আমির হোসেন মঙ্গলবার বিকেলে তার নিজ বাড়ির সামনে হুইল চেয়ারে বসে ছিলেন।

এ সময় হঠাৎ করে পেছন দিক দিয়ে পল্লী চিকিৎসক ওসমান গনি নাসিম বৃদ্ধার ঘাড়ে কোদাল দিয়ে আঘাত করে। এসময় আমির হোসেন হুইল চেয়ার থেকে নিচে পড়ে যান। নিচে পড়ে যাওয়ার পরও তাকে একাধিকবার কোদাল দিয়ে আঘাত করা হয়।

মোহাম্মদ আলমগীর ভুঞ্চা দাউদকান্দি মডেল থানার ওসি এই বিষয়ে জানান, 'পল্লী চিকিৎসক নাসিম এবং প্রতিবন্ধী আমির হোসেন সম্পর্কে তারা মামাতো ও ফুফাতো ভাই। দীর্ঘদিন যাবৎ তাদের মধ্যে জমি নিয়ে বিরোধ চলছিল। বিরোধিতার জের ধরেই গতকাল বিকেলে আমির হোসেনের ওপর হামলা করে পল্লী চিকিৎসক নাসিম। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে গৌরীপুর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।'

এ বিষয়ে তিনি আরও জানান, এই হত্যাকাণ্ডের মূল হোতা পল্লী চিকিৎসক ওসমান গুণী সহ আরো অনেকেই। যাদেরকে ইতোমধ্যে আটক করা হয়েছে। কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর