thereport24.com
ঢাকা, রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১,  ২৫ রবিউল আউয়াল 1446

সারাদেশে সামগ্রিকভাবে বৃষ্টি কমতে পারে

২০২৩ আগস্ট ১৬ ১৪:১১:৫০
সারাদেশে সামগ্রিকভাবে বৃষ্টি কমতে পারে

দ্য রিপোর্ট প্রতিবেদক:আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ আবুল কালাম মল্লিক জানিয়েছেন, মৌসুমি বায়ু এখনো যথেষ্ট সক্রিয় আছে। তবে সারাদেশে সামগ্রিকভাবে বৃষ্টি কমতে পারে এবং দিনের তাপমাত্রা কিছুটা বাড়তে পারে। তবে বিকেল থেকে বৃষ্টি বাড়লে তাপমাত্রা কমে আসতে পারে। বিশেষ করে রাতে বৃষ্টি বেশি হতে পারে।

বুধবারের আবহাওয়া নিয়ে তিনি এসব কথা বলেন। ২৪ ঘণ্টার আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে বলা হয়, সামগ্রিকভাবে বৃষ্টি কমলেও রংপুর, ময়মনসিংহ, সিলেট ও ঢাকার বিভিন্ন এলাকায় বৃষ্টি একটু বেশি হতে পারে।

আবহাওয়া অধিদপ্তরের তথ্যমতে, মঙ্গলবার রাজধানীতে বেলা তিনটা থেকে সন্ধ্যা ছয়টার মধ্যে তিন ঘণ্টায় ২৩ মিলিমিটার বৃষ্টি হয়। এদিন দেশের সবচেয়ে বেশি বৃষ্টি হয় মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ১০২ মিলিমিটার।

এদিন রাজধানী ঢাকাসহ দেশের বেশির ভাগ জায়গায় তাপমাত্রা ২ থেকে ৫ ডিগ্রি সেলসিয়াস বেড়েছে। ঢাকার সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৪ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস। আর দেশে সবচেয়ে বেশি তাপমাত্রা ছিল নীলফামারীর সৈয়দপুরে, ৩৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। এর বাইরে যশোর, চুয়াডাঙ্গা ও খুলনার সর্বোচ্চ তাপমাত্রা ৩৬ ডিগ্রি সেলসিয়াস অতিক্রম করে যায়।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর