thereport24.com
ঢাকা, শুক্রবার, ৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১,  ২৮ জিলহজ ১৪৪৫

এবারের বিপিএলের সবচেয়ে দামি ক্রিকেটার মুশফিক

২০২৩ সেপ্টেম্বর ২২ ১৯:১৮:৩১
এবারের বিপিএলের সবচেয়ে দামি ক্রিকেটার মুশফিক

দ্য রিপোর্ট ডেস্ক:আসন্ন বিপিএল এর প্লেয়ার্স ড্রাফট আগামী ২৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। এর আগে ক্রিকেটারদের খসড়া তালিকা প্রকাশ করেছে বিসিবি। এতে ২০৩ জন দেশী ক্রিকেটারকে ভাগ করা হয়েছে ৭ ক্যাটাগরিতে।

একমাত্র ক্রিকেটার হিসেবে 'এ' ক্যাটাগরিতে আছেন মুশফিক। তাঁর পারিশ্রমিক ৮০ লক্ষ টাকা। অপরদিকে 'বি' ক্যাটাগরিতে আছেন চারজন ক্রিকেটার। আফিফ হোসেন, এবাদত হোসেন, ইমরুল কায়েস এবং রনি তালুকদারকে নিয়ে এই ক্যাটাগরির ক্রিকেটারদের পারিশ্রমিক ৫০ লক্ষ টাকা।

'সি' ক্যাটাগরিতে থাকা ক্রিকেটারদের পারিশ্রমিক ধরা হয়েছে ৩০ লাখ টাকা। এই ক্যাটাগরিতে আছেন ১৮ জন ক্রিকেটার যাদের মধ্যে উল্লেখযোগ্য মোহাম্মদ সাইফউদ্দিন, মুমিনুল হক, মোহাম্মদ মিঠুন, নাঈম শেখ, শামীম হোসেন পাটোয়ারী, তাইজুল ইসলামরা।

আর ২০ লাখ টাকা পারিশ্রমিকের 'ডি' ক্যাটেগরিতে আছেন ৩১ জন ক্রিকেটার। তানজিদ হাসান তামিম, সৌম্য সরকার, মুক্তার আলি, সাদমান ইসলাম, শামসুর রহমান সহ আরও অনেকে আছেন এই ক্যাটাগরিতে।

আর প্লেয়ার্স ড্রাফটে সবথেকে বেশি ৭৫ জন ক্রিকেটার আছেন এবার 'ই' ক্যাটেগরিতে। যেখানে পারিশ্রমিক ১৫ লাখ টাকা। আমিনুল ইসলাম বিপ্লব, মোহাম্মদ আশরাফুল, মুনিম শাহরিয়ার, পারভেজ হোসেন ইমন, সাব্বির রহমান, রিশাদ হোসেনদের জায়গা হয়েছে 'ই' ক্যাটেগরির পরিচিত মুখ।

১০ লাখ টাকা পারিশ্রমিকের 'এফ' ক্যাটাগরিতে আছেন ২৯ জন ক্রিকেটার। আর 'জি' ক্যাটেগরির ৪৫ জন ক্রিকেটারের পারিশ্রমিক ধরা হয়েছে সবথেকে কম-৫ লাখ টাকা।

রেডিওটুডে নিউজ/এসবি

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর