thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

‘ক্যান্ডি’ ব্র্যান্ডের এসি আনলো ট্রান্সকম

২০২৩ ডিসেম্বর ২১ ১০:০১:৪৩
‘ক্যান্ডি’ ব্র্যান্ডের এসি আনলো ট্রান্সকম

দ্য রিপোর্ট রিপোর্ট:আন্তর্জাতিক ‘ক্যান্ডি’ ব্র্যান্ডের অত্যাধুনিক প্রযুক্তির এয়ার কন্ডিশনার নিয়ে আসলো ট্রান্সকম ডিজিটাল। ঢাকায় এক অনুষ্ঠানে ‘হায়ার বাংলাদেশ লিমিটেডের’ সাথে অংশীদারত্বে নতুন পণ্যটির পরিচয় করিয়ে দেন ট্রান্সকম ডিজিটালের কর্মকর্তারা। পারফর্মকুল (ফিক্সড স্পিড) এবং কমফোর্টকুল (ইনভার্টার সিরিজ) দুটি ব্যতিক্রমী সিরিজে পাওয়া যাবে এই এয়ার কন্ডিশনার।

পারফর্মকুল সিরিজে হাইপার পিসিবি, অ্যান্টি-করশন টেকনোলজি এবং বিশ মিটার পর্যন্ত ‘এয়ার থ্রো’ করার ক্ষমতা রয়েছে এসিটির। অন্যদিকে, ইনভার্টার বিভাগে কমফোর্টকুল সিরিজে রয়েছে অটোমেটিক ক্লিনিং প্রযুক্তি, যা পরিষ্কার করার বাড়তি ঝামেলা এড়াতে সাহায্য করবে। কমফোর্টকুল সিরিজে রয়েছে ১৫ ডিবি শব্দের মাত্রা, যা শান্ত পরিবেশ নিশ্চিত করবে। পাশাপাশি ইকো-মোডে ২০ থেকে ৬০ শতাংশ পর্যন্ত খরচের মাত্রা কমিয়ে দিতে পারে ক্যান্ডি এসি।

ট্রান্সকম ডিজিটালের হেড অফ বিজনেস রিতেশ রঞ্জন বলেন, হায়ার বাংলাদেশ লিমিটেডের সাথে যৌথভাবে ক্যান্ডি এয়ার কন্ডিশনার নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। অত্যাধুনিক এসি সেবা প্রদানের ক্ষেত্রে এই অংশীদারত্ব ‘উল্লেখযোগ্য অগ্রগতি’ হিসেবে উল্লেখ করেন তিনি। রিতেশ বলেন, পারফর্মকুল এবং কমফোর্টকুল সিরিজের অত্যাধুনিক এসি গ্রাহককে নতুন অভিজ্ঞতা দিতে উদ্ভাবনে জোর দিয়েছে

হায়ার বাংলাদেশের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ওয়াং শিয়াংজিং বলেন, বাংলাদেশের বাজারে অত্যাধুনিক প্রযুক্তির সাথে ‘পারফর্মকুল এবং কমফোর্টকুল’ সিরিজ সেরা মানের প্রোডাক্ট নিয়ে ‘ক্যান্ডি এয়ার কন্ডিশনার’ নতুন মান তৈরি করবে। ক্যান্ডি, মিলানের কাছে ব্রুগেরিওতে অবস্থিত ইতালীয় ‘হোম অ্যাপ্লায়েন্স’ প্রস্ততকারক। হায়ারের মাধ্যমে ক্যান্ডি ইতোমধ্যেই ভারত ও পাকিস্তানে সুনাম অর্জন করেছে। ক্যান্ডির পণ্যগুলোর মধ্যে হুভার ব্র্যান্ডের ওয়াশিং মেশিন এবং কেলভিনেটর রেফ্রিজারেটর বহুল প্রচলিত।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর