thereport24.com
ঢাকা, সোমবার, ৪ মার্চ 24, ২১ ফাল্গুন ১৪৩০,  ২৩ শাবান 1445

ওয়েস্টার্ন ইউনিয়নের মাধ্যমে রেমিট্যান্স পাঠালে লাখ টাকা জেতার সুযোগ

২০২৪ ফেব্রুয়ারি ১১ ০৯:৪৬:২৩
ওয়েস্টার্ন ইউনিয়নের মাধ্যমে রেমিট্যান্স পাঠালে লাখ টাকা জেতার সুযোগ

দ্য রিপোর্ট প্রতিবেদক:শুরু হয়েছে ইসলামী ব্যাংক-ওয়েস্টার্ন ইউনিয়ন বিশেষ রেমিট্যান্স মার্কেটিং ক্যাম্পেইন।

সোমবার (৫ ফেব্রুয়ারি) এ ক্যাম্পেইন উদ্বোধন করেন ব্যাংকের এমডি ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা। ক্যাম্পেইনে ওয়েস্টার্ন ইউনিয়নের মাধ্যমে ইসলামী ব্যাংক বাংলাদেশে রেমিট্যান্স পাঠালে ডিজিটাল ড্রয়ের মাধ্যমে প্রতি কার্যদিবসে নগদ ১ লাখ টাকা ও ক্যাম্পেইন শেষে মেগা বিজয়ী প্রবাসী পাবেন ৩ লাখ টাকা, যার মধ্যে থাকবে বাংলাদেশে আসা-যাওয়ার বিমান টিকিট।

প্রত্যেক বিজয়ীকে কো-ব্র্যান্ডেড কার্ডের মাধ্যমে এ টাকা দেওয়া হবে। এ অফার চলবে ৬ ফেব্রুয়ারি থেকে ৬ মার্চ পর্যন্ত।

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংক প্রতিষ্ঠার পর থেকে রেমিট্যান্স আহরণে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে। এ ব্যাংক ২০২৪ সালের জানুয়ারি মাসেই ৭০০ মিলিয়ন মার্কিন ডলার রেমিট্যান্স আহরণের মাধ্যমে নতুন রেকর্ড সৃষ্টি করেছে যা দেশের মোট রেমিট্যান্সের ৩৫ শতাংশ।

তিনি জানান, ব্যাংকের একদল দক্ষ ও প্রশিক্ষিত জনবল ২৪ ঘন্টা রেমিট্যান্স সেবা দিয়ে যাচ্ছে। রেমিট্যান্স সেবা আরও সহজ করতে প্রতিটি শাখায় বিশেষ রেমিট্যান্স লাউঞ্জ স্থাপন করা হচ্ছে।

অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন ওয়েস্টার্ন ইউনিয়নের দক্ষিণ এশিয়ার বিজনেস ডেভেলপমেন্ট সিনিয়র ম্যানেজার প্রেম সুগুনেশ। বিশেষ অতিথি ছিলেন ইসলামী ব্যাংকের এএমডি মুহাম্মদ কায়সার আলী ও জেকিউএম হাবিবুল্লাহ।ব্যাংকের ডিএমডি মিফতাহ উদ্দীন এতে সভাপতিত্ব করেন।

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর