thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

এখন বেশি বেপরোয়া ও কতৃর্ত্ববাদী হয়ে উঠেছে আ.লীগ:  ফখরুল 

২০২৪ ফেব্রুয়ারি ২৬ ১৮:৩৯:১০
এখন বেশি বেপরোয়া ও কতৃর্ত্ববাদী হয়ে উঠেছে আ.লীগ:  ফখরুল 

দ্য রিপোর্ট প্রতিবেদক:৭ জানুয়ারী প্রহসনের নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী এখন আরও বেশি বেপরোয়া ও কতৃর্ত্ববাদী হয়ে উঠেছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (২৬ ফেব্রুয়ারি) বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও দিনাজপুর-৪ আসনের সাবেক সংসদ সদস্য মো. আখতারুজ্জামান মিয়া এবং চিরিরবন্দর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নুরে আলম সিদ্দিকী নয়নের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর ঘটনায় উদ্বেগ প্রকাশ করে দেওয়া এক বিবৃতিতে তিনি এমন মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, রাষ্ট্রক্ষমতা টিকিয়ে রাখার জন্য সরকার বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ গণতন্ত্রমনা বিরোধী দলের নেতাকর্মীদের ওপর নানান কায়দায় দমন-পীড়ন চালাচ্ছে। মিথ্যা ও বানোয়াট মামলায় জামিন নামঞ্জুর করে বিরোধী নেতাকর্মীদের কারাগারে পাঠানোর মাধ্যমে এক জুলুমের সংস্কৃতির সৃষ্টি করা হয়েছে।

বিএনপির মহাসচিব আরও বলেন, মো. আখতারুজ্জামান মিয়া ও নুরে আলম সিদ্দিকী নয়নের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর মধ্য দিয়ে আওয়ামী লীগের মাত্রাতিরিক্ত জুলুমই প্রকাশিত হয়েছে। বর্তমানে দেশে আইনের শাসন ও সুশাসন না থাকায় গণতান্ত্রিক সংগ্রামে অংশগ্রহণরত নেতাকর্মীরা ন্যায়বিচার থেকে বঞ্চিত হচ্ছেন। দেশে এক সর্বগ্রাসী অরাজকতা বিরাজ করছে এবং দুঃশাসন প্রলম্বিত করার জন্যই রাষ্ট্র ও সমাজে ভীতি-আতঙ্ক ছড়ানো হচ্ছে।

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর