thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

মেট্রোরেলে চড়লেই বুঝতে পারবেন যে মানুষ কতটা খুশি:  অর্থমন্ত্রী 

২০২৪ মার্চ ০৪ ১৭:২৯:১৪
মেট্রোরেলে চড়লেই বুঝতে পারবেন যে মানুষ কতটা খুশি:  অর্থমন্ত্রী 

দ্য রিপোর্ট প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডেল্টা প্ল্যান-২১০০ যেটা দিয়েছেন, সেই লক্ষ্য ধরে বাংলাদেশ এগোচ্ছে। দেশের যে অব্যাহত উন্নতি এবং মানুষের মধ্যে যে নতুন আশার সঞ্চারণ হয়েছে, এগুলো সব রাস্তায় ঘুরলেই দেখতে পাবেন, মেট্রোরেলে চড়লেই বুঝতে পারবেন যে মানুষ কতটা খুশি ও আশ্বস্ত হয়েছেন, মেট্রোরেলে নারীরা কীভাবে একা চলতে পারেন।

সোমবার (৪ মার্চ) সকালে ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত জেলা প্রশাসক সম্মেলন ২০২৪ এর দ্বিতীয় দিনের দ্বিতীয় অধিবেশনে যোগ দেওয়ার পর সাংবাদিকদের সঙ্গে আলাপের সময় এসব কথা বলেন অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী।

এদিন অর্থ বিভাগ, অভ্যন্তরীণ সম্পদ বিভাগ, আর্থিক প্রতিষ্ঠান বিভাগ, অর্থনৈতিক সম্পর্ক বিভাগ, পরিসংখ্যান, পরিকল্পনা বিভাগের কার্য অধিবেশন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান।

অর্থমন্ত্রী বলেন, বাংলাদেশ উন্নয়নের ধারায় এসে দাঁড়িয়েছে। ইতিহাসে আজ বাংলাদেশ সর্বোচ্চ স্থানে। আমাদের উন্নয়নের সূচকগুলো বাড়ছে। আমাদের অনিশ্চয়তা কিংবা হতাশার কিছু নেই। সরকারের বিরুদ্ধে যেসব অপপ্রচার চলছে। এসব বিষয়ে সত্যিকার চিত্র তুলে ধরতে জেলা প্রশাসকদের (ডিসি) নির্দেশ দেওয়া হয়েছে।

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর